কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ৩নং রসুলপুর ইউনিয়নের এক দল তরুন রাতের অন্ধকারে চতুর্থ দিনের মতো কর্মহীন মানুষের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন ঈদ উপহার আর এ কাজটি চালিয়ে যাচ্ছেন রসুলপুর সমাজ কল্যান যুব সংগঠন ।

সংগঠনের সাধারন সম্পাদক মো:গোলাম কাদির সরকার ও সাংগঠনিক সম্পাদক মো মেহেদি হাসান বাবুল এবং ভারপ্রাপ্ত সভাপতি মো ইমরানুর রহমান পারভেজ সহ সংগঠনের সকল সদস্য এবং উপদেষ্টা মন্ডলির সকলে দিন রাত মেধা ও শ্রম দিয়ে এ কাজ সম্পাদন করছেন বলে জানিয়েছেন সংগঠনের প্রচার সম্পাদক মো শিপন আহমেদ ।

এক বিবৃতিতে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো ফারুক আহমেদ উচ্চকন্ঠকে জানিয়েছেন সাধারন মানুষের পাশে থেকে দেশ ও দশের কল্যানের জন্য কাজ করাই হলো আমাদের লক্ষ । বিশ্বব্যপি মহামারি করোনা (কভিট -১৯) যখন দিন দিন লাফিয়ে বাড়ছে মানুষ ঘড় থেকে বের হতে পারছে না ঠিক ঐ সময়ে রসুলপুর সমাজকল্যাণ যুব সংগঠনের একদল তরুন জীবনের মায়া তুচ্ছ করে ইউনিয়নের মানুষের মুখে হাসি ফুটাতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে ।

সংগঠনের যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম খলিল সরকার আমাদের মুঠো ফোনে জানিয়েছেন “এটা একটা সামাজিক এবং রাজনৈতিক মুক্ত সংগঠন যেখানে অত্র ইউনিয়নের সকল ধর্ম,গোত্র, ছোট-বড় নির্বিশেষে সবাই হাতে হাত রেখে কাজ করে যাচ্ছে কি কিন্তু একদল মিথ্যাবাদি ফেইসবুক ব্যবহারকারী গুষ্টি আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন তার পর ও আমরা তাদের এ অপপ্রচারকে পুঁজি করে সামনে এগিয়ে যাচ্ছি এবং যাব ইনশাআল্লাহ ।

সংগঠনের সহ পরিচালনা ও ব্যবস্হা বিষয়ক সম্পাদক মো সুহেল রানা জানিয়েছেন প্রয়োজনে আমাদের উন্নয়নমূলক কাজ ঈদের দিন সহ অন্য সকল দিনের মত অব্যহত থাকবে । সংগঠনের সভাপতি রয়েল মাহমুদ বাবু জানিয়েছেন সমাজের সকল অশুভ কাজকে থমকে দিয়ে তার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে তরুনরা ।আগামীতে তরুনদের আরো উৎসাহী হয়ে কাজ করার আহব্বান জানান ।

সংগঠনের পক্ষ থেকে সকল মিথ্যা অপপ্রচার ও ভন্ডামির বিরুদ্ধে অতিব শিগ্রই কঠিন ব্যবস্থা নিতে যাচ্ছে ।যাতে কোন ভাবেই আর কোন নতুন সুজন নেট ও চৌধুরী সারোয়ার এর মত কুলাঙ্গার সমাজের তথা ইউনিয়নের উন্নয়নে অপপ্রচার না চালাতে পারে ।