নিউজ ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুর বলেন, আমি আওয়ামী লীগ বিএনপির রাজনীতি করি না, আমি করবো না। আমরা একটি নতুন ধারার রাজনীতি গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি, সে অনুযায়ী আমরা ছাত্র অধিকার গঠনের পাশাপাশি যুব অধিকার গঠন করেছি, শ্রমিক অধিকার পরিষদ গঠন করেছি। পাশাপাশি যারা আমাদের এক কোটি ২০ লাখ প্রবাসী রয়েছি, আমরা প্রবাসী অধিকার পরিষদ গঠন করেছি।

গতমঙ্গলবার (৯ জুন) রাতে ফেসবুকে এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।
নূর বলেন, এখানে লুকোচুরির কিছু নাই, আমরা একটা নতুন রাজনীতি তৈরি করতে চাই, তরুণদের নেতৃত্বে। আমি বলছি, যারা এই ধরনের পজিটিভ চিন্তাধারার কাজ করবে প্রয়োজনে আমি তাদের সাথে মিলেমিশে কাজ করবো। আর যদি সেরকম কাউকে না পাই তাহলে আমি একাই এগিয়ে যাবো। আমার লাখ লাখ কোটি টাকা নাই, থাকি ছোট একটা বাসায়, মাঝে চিন্তা করতে হয় এক মাস গেলে পরের মাসে ভাড়া দেবো কীভাবে।

নুর বলেন, মাঝে মোটরসাইকেলে যেহেতু চলাফেরা করি, উবারেও চলাফেরা করি সেহেতু মাঝে মাঝে টাকা থাকে না, বন্ধু সহযোদ্ধাদের কাছ থেকে নেই, তাতেও দুঃখ নেই। রাজনীতি করতে কোটি কোটি টাকা লাগে না, আমি একটা জিনিস লাগে, সেটা হলো ত্যাগ এবং ইচ্ছা। এইটা যদি থাকে, মানুষের ডেডিকেশন যদি থাকে তাহলে অনেকদূর যেতে পারে।