জ্বর, শ্বাসকষ্টসহ বিভিন্ন উপসর্গ নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক দিনে ৭ জনের মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দুই নারীসহ ওই সাতজনের মৃত্যু হয়।

গতকাল রাত সাড়ে আটটার দিকে মারা যান খুলনা নগরীর টুটপাড়া এলাকার ফিরোজ আহমেদ (৬৯)। তাকে এদিন সকাল সাতটার দিকে ভর্তি করা হয়েছিল।

সন্ধ্যা সোয়া ছয়টার দিকে মারা যান নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামের কার্তিক (৪০)। তাকে আগের দিন সন্ধ্যা সাতটার দিকে ভর্তি করা হয়েছিল।

সন্ধ্যায় প্রায় একই সময়ে জামসেদ আলম (৬০) নামের এক ব্যক্তি মারা যান। খুলনা মহানগরের ৫ নম্বর ঘাট এলাকার জামশেদ ভর্তি হয়েছিলেন গতকাল বেলা সোয়া দুইটার দিকে।

বেলা দুইটার দিকে মারা যান যশোর জেলার অভয়নগর উপজেলার বাবুল ফারাজীর স্ত্রী রুমা খাতুন (৩৫)। তিনি আগের দিন বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে এখানে ভর্তি হন।

এ ছাড়া গতকাল সকাল সোয়া ১০টার দিকে জরিনা বেগম (৬০) নামের এক নারী এবং পৌনে ১১টার দিকে মো. আলী (৬০) নামের এক ব্যক্তি মারা যান ওই আইসোলেশন ওয়ার্ডে।

মৃত সাতজনের করোনাভাইরাস পরীক্ষার জন্য সবার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে সংবাদমাধ্যমকে জানান হাসপাতালের করোনা ওয়ার্ডের মুখপাত্র মিজানুর রহমান।

তিনি বলেন, জ্বর, শ্বাসকষ্টসহ বিভিন্ন উপসর্গ নিয়ে ওই সাতজনকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল।