বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, রিজেন্টের সাহেদকে গ্রেপ্তারের ঘটনা একটা সাজানো নাটক। সাহেদের মা আওয়ামী মহিলা লীগের নেতা। তাহলে সাহেদ হাওয়া ভবনের লোক হয় কী করে? কেলেঙ্কারি ফাঁস হওয়ার আগে সাহেদ আওয়ামী লীগের লোক। আর ফাঁস হওয়ার পর সে হাওয়া ভবনের লোক!

আজ বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, সাহেদের অতীত টকশোর বক্তব্যে সেনাপ্রধান থেকে শুরু করে সিপাহী, আইজিপি থেকে শুরু করে কনস্টেবল এবং সচিব থেকে শুরু করে চৌকিদার সবাই এই সরকারকে চায়। আসলে যেমন সাহেদ, তেমন তার সরকার।

সুধা ভবনের লোক দুর্নীতি করলে হাওয়া ভবনের হয়ে যায় এটাই আওয়ামী লীগের নীতি উল্লেখ করে তিনি বলেন, মৃত মানুষ ও হজ্জ পালনরত মানুষের নামে মামলা দেওয়া, নিরীহ মানুষকে কারাগারে পাঠানো তাদের অতীত রেকর্ড। সুতরাং এখন তারা যা কিছু বলবে, জনগণ তা বিশ্বাস করবে না।

তিনি বলেন, জেকেজি ও রিজেন্ট মানুষকে করোনার টেস্টের নামে মৃত্যুর সনদ দিয়েছে। কিন্তু তাদেরকে ধরা হয় না। আর আমাদের মানিকগঞ্জের ছোটো মেয়ে পলি, নোয়াখালীর টিটু হায়দার ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামকে গ্রেপ্তার করা হয়েছে।

অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন জাতীয়তাবাদী হোমিওপ্যাথিক ফোরামের সভাপতি ডা. শামসুজ্জোহা আলম, সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল আলম সেলিম, মহাসচিব ডা. শাহজালাল আহমেদ প্রমুখ।