বার্সেলোনায় এখন টালমাটাল অবস্থা। চ্যাম্পিয়ন্স লিগ ব্যর্থতার পর লুইস সুয়ারেসের ভাগ্য অনিশ্চিত। অস্থির সময়ের মধ্য দিয়ে যাওয়া বার্সেলোনায় ভবিষ্যৎ অনিশ্চিত । তার সম্ভাব্য ভবিষ্যৎ ঠিকানা হিসেবে ঘুরেফিরে আসছে জুভেন্তাসের নাম। সদ্য বার্সা ছেড়ে ইতালির ক্লাবটিতে যোগ দেওয়া মিডফিল্ডার আর্থার মেলো মনে করেন, সুয়ারেসকে পেলে তাদের শক্তি আরও বেড়ে যাবে।

বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যান এসেই পরিবর্তনের ঘোষণা দিয়েছেন। এতে ছাঁটাই হতে যাচ্ছেন সুয়ারেস। মাঝে তার পুরনো ঠিকানা আয়াক্সেও ফেরার সম্ভাবনা নিয়ে খবর এসেছে। তবে জুভেন্তাস গুঞ্জন সত্যি হলে আর্থার আবারও সুয়ারেসের ক্লাব সতীর্থ হবেন।  গত জুনের শেষ দিকে ৭ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্তাসে যোগ দেন ২৩ বছর বয়সী আর্থার। এরপর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এসে তিনি সুয়ারেসকে নিয়ে বলেন।

সুয়ারেসের জুভেন্তাসে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে এক প্রশ্নের জবাবে আর্থার মেলো বলেন, ‘তার সঙ্গে আমি কথা বলিনি এবং তার বর্তমান অবস্থা কী, তাও জানি না। তিনি অসাধারণ একজন ফুটবলার। তার মতো খেলোয়াড় জুভেন্তাসে যোগ দিলে নিঃসন্দেহে দলের জন্য অনেক কিছু বয়ে আনবেন।’