যাত্রাবাড়ীতে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু।

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের পক্ষ থেকে কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়ানোর প্রচেষ্টা আর বিএনপির পক্ষ থেকে কেন্দ্র দখল ও বিনাভোটে আওয়ামী লীগ প্রার্থীর জিতে আসার শঙ্কার মধ্যেই চলছে ঢাকা-৫ আসনে উপ-নির্বাচনে ভোটগ্রহণ।

আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু বলেছেন, ফলাফল যাই হোক মেনে নেব। তবে নির্বাচন বানচালের কোনো ষড়যন্ত্র হলে তা রুখে দিতে মাঠে থাকবেন বলেও জানান তিনি।

শনিবার (১৭ অক্টোবর) রাজধানীর যাত্রাবাড়ীতে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে এসে এই কথা বলেন আওয়ামী লীগের এই প্রার্থী।

তিনি সাংবাদিকদের বলেন, নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তবে ফলাফল যাই হোক আমি মেনে নিতে প্রস্তুত। কিন্তু নির্বাচন বানচালের যদি কোনো ষড়যন্ত্র করার চেষ্টা করা হয় তাহলে আমরা মাঠে থেকেই প্রতিহত করব।

এদিকে, ঢাকা-৫ আসনে সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। তা চলবে বিকাল ৫টা পর্যন্ত। ভোটগ্রহণ শুরু হলেও কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি এখনো তেমন দৃশ্যমান নয়।