কিশোরগঞ্জের ভৈরবের কালিকাপ্রসাদে ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে ৩ জন এবং আহত হয়েছে ৩ জন। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে আহতরা হলো কিশোরগঞ্জের নিকলী উপজেলার মজলিশপুর গ্রামের মো. নুর আলীর পুত্র মো. ফরিদ মিয়া (৩৩), একই উপজেলার পিতল হাটি গ্রামের মৃত সাহেব আলীর ছেলে সিএনজিচালক আ. খালেক (৫৮) ও জালালপুর গ্রামের মো. নবী হোসেনের পুত্র মো. ইসমাইল (৩২)। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করেছে।

ভৈরব হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ভৈরবগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশার সাথে কিশোরগঞ্জগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই সিএনজির ১ যাত্রী নিহত হয়। পরে খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে সিএনজির আরো ২ জন যাত্রী মারা যায়। তবে নিহতদের পরিচয় এখনো জানা যায়নি। আহত ৩ জনের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালের টিএচও মোহাম্মদ খোরশেদ আলম জানিয়েছেন।

ভৈরব হাইওয়ে থানার ওসি মো. মামুনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতদের পরিচয় জানা যায়নি। তবে তারা কিশোরগঞ্জের নিকলী উপজেলার বাসিন্দা হতে পারে। ঘটনার পর পর ট্রাকচালক পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।