কামরুল হাসান চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম সিএমপি সদরঘাট থানা এলাকার মধ্যে সময় মতো পাওনা টাকা না দেওয়ার কারনে এক গৃহবধূকে মারধর ও শ্লীলতাহানি করা হয়েছে। এই ঘটনায় শফিকুল ইসলাম নামের শেভরণ ল্যাবরেটরি লিমিটেডের এক কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া শফিকুলের বাড়ি নরসিংদী জেলার রায়পুরী এলাকায়।

জানা গেছে, কিছুদিন আগে ওই গৃহবধূর স্বামী একটি ফ্ল্যাট ক্রয় করেন। ওই ফ্ল্যাটের বকেয়া টাকা পরিশোধ করতে গৃহবধূ অর্ণব দেওয়ান্তী আসামির নিকট থেকে ৯ লাখ টাকা ধার নেন। পরে ৪ লাখ টাকা পরিশোধ করা হলে বাকী টাকা বুধবার (৩০ ডিসেম্বর) দেওয়ার কথা ছিলো। কিন্তু তার আগে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বাসায় গিয়ে পাওনা টাকা চাইতে গেলে স্বামী বাসায় নেই বলাতে রেগে গিয়ে বাসায় ঢুকে ওই গৃহবধূকে মারধর ও শ্লীলতাহানি করেন অভিযুক্ত শফিকুল ইসলাম।

এ বিষয়ে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন। দৈনিক উচ্চকণ্ঠ কে বলেন, সদরঘাটে এক ব্যক্তির কাছ থেকে পাওনা টাকা না পেয়ে তার স্ত্রীকে মারধর করে পালিয়ে যায় শেভরণ ল্যাবের কর্মচারী শফিকুল ইসলাম। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে গৃহবধূর অভিযোগের ভিত্তিতে শফিকুল ইসলাম কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শফিকুল ইসলাম এর বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে কারাগারে পাঠানো হয়েছে।