মাসুদ রানা:


গাজীপুরের কাপাসিয়া উপজেলা বাঘিয়া এলাকার মেডিকেল শিক্ষার্থীদের উদ্যোগে ও এম আর উচ্চ বিদ্যালয়ের সার্বিক সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বুধবার( ৬ জানুয়ারি ) বেলা ১২ টায় উপজেলা চিনাডুলী বাঘিয়া এম আর উচ্চ বিদ্যালয়ের মাঠে এ মেডিকেল ক্যাম্প করা হয়।

প্রধান অতিথি হিসেবে ফ্রি মেডিকেল ক্যাম্প
উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুর উদ্দিন আহমেদ সেলিম,তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আয়ুবুর রহমান সিকদার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এমদাদুল হক, সদস্য আবুল হোসেন চৌধুরী, সদস্য ও এম আর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল বাশার আফ্রিদ,শাহ আলম সিদ্দিকী, আওলাদ হোসেন চৌধুরী নয়ন, ইউপি সদস্য আশিকুর ইমান শোয়েব, মেডিকেল শিক্ষার্থী মাহবুব হাসান আশিক সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মেডিকেল শিক্ষার্থী মাহবুব হাসান আশিক জানান ১০০০ জন রোগীকে বিনামূল্যে ব্লাড গ্রুপিং, ঔষধ, ব্লাড প্রেসার, প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সিমিন হোসেন রিমি এমপি বলেন আমরা ভালো কাজের মাধ্যমে প্রেরণা খুঁজে পাই, চারদিকে অনেক নৈরাজ্য আছে তা থেকে বেড় হয়ে তরুণদের দায়িত্ব নিতে হবে। চিকিৎসা বিশেষ ভূমিকা রাখতে হবে। আমি মনে করি প্রশংসা মানে আমার দায়িত্ব আরো বেড়ে গেছে।
কাপাসিয়া, গাজীপুর।