মোঃ ইব্রাহিম, বাঘাইছড়ি প্রতিনিধিঃ

রাঙ্গামাটির বাঘাইছড়িতে আর্যপুর বনবিহার এলাকায় বাঙালির ভাড়ায় চালিত মোঃ সাহেদ-এর মোটরসাইকেলে আগুন দিয়েছে অজ্ঞাত তিন পাহাড়ি যুবক। ২১ এপ্রিল বুধবার বিকাল সাড়ে তিন ঘটিকায় এই ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার ২২ এপ্রিল সকাল ১০ ঘটিকায় উপজেলা ক্রিয়া মঞ্চে উক্ত ঘটনাকে কেন্দ্র করে উপজেলা সদর মোটর চালক সমবায় সমিতির মতবিনিময় ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।

এসময়ে উপস্থিত ছিলেন,বাঘাইছড়ি সার্কেল এ এস পি আব্দুল আউয়াল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন খান,আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন, সাবেক উপজেলা সহসভাপতি মোঃ আব্দুর শুকুর, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক জগৎ দাশ।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উপজেলা সাধারণ সম্পাদক মোক্তার হোসেন সোহেল, নাগরিক পরিষদের পৌর সভাপতি মোঃ আবসার হোসেন, ৬ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মোঃ পারভেজ আলী, আরো উপস্থিত ছিলেন,গোয়েন্দা সংস্থার লোক,পুলিশ সদস্য, সাংবাদিক, এবং বাঘাইছড়ি সকল মোটরসাইকেল সমিতির সদস্য ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময়ে বক্তৃতা বলেন,অপরাধীদের চিহ্নিত করে আইনে আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে এবং ভুক্তভোগী চালককে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।