মাহফুজ বাবু


কুমিল্লা ইপিজেড এর চায়না কোম্পানি Xin Chang BD Ltd এর সিনিয়র এইচআর এডমিন খায়রুল বাশার সুমনকে অফিস থেকে বাড়ি ফেরার পথে ইপিজেড মেডিকেল সড়কে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা! শুক্রবার (৩০ এপ্রিল) বিকাল পৌনে ৫ টায় অফিস থেকে বাড়ি ফেরার পথে ইপিজেড সড়কের রোসা সড়কের সামনে কুপিয়ে হত্যা করে।


নিহত খায়রুল বাঁশার সুমন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের মান্দারি গ্রামের মমিন মাষ্টারের ৩য় ছেলে।
বিভিন্ন সূত্র থেকে জানা যায়, শুক্রবার বিকাল পৌনে ৫ টায় অফিস থেকে বাসায় ফেরার সময় ইপিজেট সড়কে রোসা শপিং এর সামনে আসার পর অজ্ঞাত কয়েকজন ব্যক্তি তার ওপর এলোপাতাড়ি আক্রমন করে। এসময় এলোপাতাড়িভাবে পিটিয়ে ও ছুরিকাঘাতে জখম করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বাশারের অফিসের এডমিন অফিসার দিদার মুঠোফোনে জানান, বাশারের হত্যার বিষয়টি শুনেছি আমি অফিসে ডিউটিতে,পুলিশ আমাদেরকে ফোন দিয়েছে। আমরা সকল ধরনের সহযোগিতা করবো পুলিশকে।
এ বিষয়ে সদর দক্ষিণ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশিষ চৌধুরী বলেন, ইপিজেডে কোম্পানীতে কর্মী ছাটাইকে কেন্দ্র করে এ ঘটনা ঘটিয়েছে বলে আমরা প্রাথমিকভাবে জেনেছি। লাঁশ কুমিল্লা মেডিকেল কলেজের মর্গে আছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে হত্যা মামলার প্রস্তুতি চলছে।