মো:ইব্রাহিম, বাঘাইছড়ি প্রতিনিধি :

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ২০২১- মৌসুমে উফশী আউস উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা আওতায় অগ্রাধিকার তালিকাভুক্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রসায়নিক সার বিতরণ করা হয়েছে। রবিবার (২ মে) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তন সংলগ্নে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত বাঘাইছড়ির তালিকভুক্ত কৃষকদের মাঝে এসব বীজ ও রসায়নিক সার বিতরণ করা হয়।

বাঘাইছড়ি উপজেলা প্রশাসন ও কৃষি সম্পসারণ অধিদপ্তর কর্তৃক বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম এর নেতৃত্বে ৮ টি ইউনিয়নে ১টি পৌরসভায়, জনপ্রতি ৫ কেজি বীজ, ডি এ পি সার ২০ কেজি,এম ও পি সার ১০ কেজি করে মোট ১১০০ জন কৃষকদের মাঝে ৩৩ টন সার এবং সাড়ে ৫ টন আউস ধানের বীজ প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন,বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, বাঘাইছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম,বাঘাইছড়ি উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা,মোঃ শাহাদাৎ হোসেন, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ তোফায়েল আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ । উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম বলেন, সরকার কৃষি কাজকে উন্নতি করার লক্ষে সবসময়ই কৃষকদের পাশে রইয়েছে এবং থাকবে। তাই আমি বলছি আপনার কৃষি আবাদের জন্য সকল প্রকারের সহায়তা করা হবে। আপনার কৃষি কাজকে বাড়িয়ে তোলেন আমরা সকলেই আপনাদের পাশে আছি সবসময়