বাগেরহাটের ফকিরহাটে ইজিবাইক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৬ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন একজন।

আজ শুক্রবার (২৩ জুলাই) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা ইজিবাইকের যাত্রী। 

খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ছয়জনের মৃতদেহ উদ্ধার করে। দুর্ঘটনায় ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনাকবলিত ইজিবাইক ও পিকআপ ভ্যান পুলিশ জব্দ করেছে।

মৃতদের মধ্যে তাৎক্ষণিকভাবে দুইজনের নাম জানা গেছে। এঁরা হলেন বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার নলদা গ্রামের পান ব্যবসায়ী উৎপল রাহা (৩৬) ও নয়ন দত্ত (২৮)। বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ন ম খায়রুল আনাম বলেন, যাত্রীবাহী ইজিবাইকটি বৈলতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা খুলনা অভিমুখী পিকআপ ভ্যানটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের ছয় যাত্রী নিহত হন। আর একজন গুরুতর আহত হন।

আহত যাত্রীকে উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যান ও ইজিবাইকটি জব্দ করা হয়েছে। চালকদের পাওয়া যায়নি। ছয়জনের মৃতদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক গোলাম সারওয়ার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। এরপর সেখান থেকে মরদেহগুলো উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।