মুহাম্মদ রকিবুল হাসান রনি:

সময়ের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল উচ্চকন্ঠ এর সম্মানীত প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক গালফ সিকিউরিটি সার্ভিসের কর্নধার এবিএস খান স্বপন এর শুভ জম্মদিন পালন করা হয় রাজধানীর স্বনামধন্য সুপরিচিত মিনি চিড়িয়াখানা নামে খ্যাতি অর্জন করা ফিকামলি সেন্টার প্লাটিনাম জিমে। শুভ জম্মদিনে উপস্থিত ছিলেন বর্তমান সময়ের জনপ্রিয় বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব শিক্ষাবিদ, ফিকামলি তত্ত্বের জনক ড.আব্দুল ওয়াদুদ। উচ্চকণ্ঠ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ রকিবুল হাসান রনি। বিশিষ্ট ব্যবসায়ী, সনেট। ছাত্রলীগ নেতা ইমতিয়াজ পারভেজ। পুলিশ কর্মকর্তা জিয়াউল হক হিরা, জামিল।


এবিএস খান স্বপন এর ২ ছেলে অনিক ও আদর বাবা’র সাথে কেক কাটায় অংশগ্রহণ করেন।

বড় ছেলে অনিক গণমাধ্যমকর্মীদের বলেন আমার বাবা’র জন্য সকলে দোয়া করবেন আল্লাহ যেন আমার বাবা’কে সকল বিপদ আপদ থেকে হেফাজত করেন এবং নেক হায়াত দান করেন। আমিন।

ছোট ছেলে আদর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন আমার পৃথিবী আমার বাবা। মা তো মা’ই যার সাথে কারো তুলনা হয় না। তাই আমি সবসময় আমার বাবা’র পাশে পাশেই থাকি। পড়াশোনার পাশাপাশি যতটুকু সম্ভব বাবা’কে সময় দেই। আজ বাবা’র শুভ জন্মদিন। সকলে আমার বাবা’র জন্য দোয়া করবেন। বাবা’র জন্মদিনে আদর কিছু গরিব ও অসহায় মানুষের মাঝে অর্থ বিতরণ করেন এবং বাবার জন্য সকলের কাছে দোয়া চান।

আন্না, মামুন, রোমান, আতিক সহ গার্লফ সিকিউরিটি সার্ভিসের অনেক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এবিএস খান স্বপন ফিকামলি সেন্টার প্লাটিনাম জিম এর সম্মানীত আজীবন ভিআইপি সদস্য হওয়ায় উক্ত সদস্যের জম্মদিনের জমকালো অনুষ্ঠান ফিকামলি সেন্টার প্লাটিনাম জিম এর কর্নধার ড. আব্দুল ওয়াদুদ এর নিজ ব্যক্তি উদ্যোগে জম্মদিনটি জমকালো আয়োজন এর মাধ্যমে কেক কাটা শেষে নৈশভোজের আয়োজন এর মধ্য দিয়ে অনুষ্ঠান পরিসমাপ্তি করা হয়।


সর্বপরি এবিএস খান স্বপন দেশবাসী কাছে দোয়া চেয়েছেন ও
ড.আব্দুল ওয়াদুদ কে ধন্যবাদ দিয়ে যেসকল শুভাকাঙ্ক্ষী জম্মদিনের শুভেচ্ছা বার্তা বিভিন্ন মাধ্যমে আমাকে দিয়েছেন তাদের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

পরিশেষে এবিএস খান স্বপন বলেন উচ্চকণ্ঠ অনলাইন নিউজ পোর্টাল এর শুরু থেকে আমি এই পরিবারটির সাথে আছি এবং এই পরিবারটির একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে আগামীতেও পাশে থাকবো বলে আশাবাদ ব্যক্ত করছি।