মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগ প্রার্থী প্রাণ গোপাল
banner

কুমিল্লা-৭ চান্দিনা সংসদীয় আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১টায় কুমিল্লা জেলা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মো. দুলাল তালুকদারের হাতে  মনোনয়নপত্র তুলে দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন– কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি মু. রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও এফবিসিসিআইয়ের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, চান্দিনা পৌর মেয়র মো. শওকত হোসেন ভূঁইয়া, সাবেক মেয়র মো. মফিজুল ইসলামসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফের মৃত্যুতে এ আসনটি শূন্য হয়। আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন ধার্য করে ২ সেপ্টেম্বর নির্বাচনি তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

banner