পটুয়াখালীর সদর উপজেলার ১০ নংমরিচ বুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ মাসুম মৃধাকে নৌকা প্রতীক প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং পটুয়াখালীর আগামীর ভবিষ্যৎ কর্ণধার বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মোঃ আলমগীর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভি.পি. আঃ মান্নানসহ মনোনয়ন বোর্ডকে ধন্যবাদ জানিয়েছেন দলীয় নেতাকর্মীরা।

মোঃ মাসুম মৃধাকে নৌকা প্রতীক প্রদান খবরে এলাকার বিভিন্ন স্থানে নারী-পুরুষ ও শিশু মিলে আনন্দ মিছিল, শোভাযাত্রা ও মিষ্টি বিতরণ করেন।

পরের দিন বিকেলে মাসুম মৃধা এলাকায় পৌছালে দলের নেতা কর্মী ও সাধারণ জনগন ফুলের তোরা ও ফুলের মালা দিয়ে তাকে বরণ করেন। 

এই সময়ে উপস্থিত জনতার উদ্দেশ্যে মাসুম মৃধা বলেন, নির্বাচন কমিশনের সকল নিয়মনীতি মানতে হবে, কারণ এখনও নির্বাচন শুরু হয়নি অনেক সরযন্ত্র হবে। সেই সরযন্ত্রের ফাদে পা দেওয়া যাবে না। যদি আপনারা আমাকে ও আমার দলকে ভালোবাসেন। অতিরঞ্জিত ও প্রতিহিংসা পরায়ন হয়ে কোন অনিয়ম করবেন না। সরকারের ভাবমুর্তি রক্ষা আপনাদের সকলের ইমানি দায়িত্ব। এখন কোন প্রচার প্রচারণা করা যাবে না সে দিকে সকলেই লক্ষ্য রাখবেন। 

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা ঘরে ঘরে পৌছাতে হবে। যারা মনোনয়ন পায়নি তারা আমার দলের নেতা, তাদের দুঃখ কষ্ট থাকবে এটাই স্বাভাবিক। তাদের হয়ে অনেকেই বিভিন্ন ভাবে সমস্যা সৃষ্টি করবে, তাই চোখ কান খোলা রাখতে হবে। যারা মনোনয়ন পায়নি আমি আশা করব দলের স্বার্থে ইউনিয়নের জনগনের পাশে থাকবেন। অতীতে আপনাদের সুখে দুখে সর্বদা সবসময় আমার দাদা পাশে ছিলেন, পরবর্তীতে আমার বাবা ছিলেন এখন আমি আছি, ইনশাআল্লাহ।