মোঃ কামরুল আলম ভূঁইয়া, কুমিল্লা দেবিদ্বার প্রতিনিধি:


ঢাকা- চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার দেবীদ্বারে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত গাড়ি চাপায় মাইক্রোবাসের একই পরিবারের দুই সহোদর নিহত ও ৩জন আহত হয়েছে। আহত ৩ জনকে প্রথমে চান্দিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। নিহতরা হলেন ফেনীর পরশুরাম উপজেলার আলেক মাস্টার বাড়িরর মৃতঃ তোফায়েল আহমেদের পুত্র আবদুল মালেক (৬০) ও সালেহ আহমেদ (৭০)। নিহত দু’জনই আপন সহোদর।

হাইওয়ে পুলিশ সুত্র জানায়, মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ৭ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দেবীদ্বার উপজেলার কুরছাপ এলাকায় ঢাকা থেকে ফেনীগামী একটি মাইক্রোবাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাত একটি গাড়ির সাথে ধাক্কা খেয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে মাইক্রোআরোহী ফেনীর পরশুরাম উপজেলার আলেক মাস্টার বাড়িরর মৃতঃ তোফায়েল আহমেদের পুত্র আবদুল মালেক (৬০) ও সালেহ আহমেদ (৭০) ঘটনাস্থলেই নিহত হয়। পথচারীসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে চান্দিনা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যায়। খবর পেয়ে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। আহতরা হলেন, নিহত আব্দুল মালেক’র ছেলে তাহসিন আহমেদ(২৪), ও তাহমিদ(১৮), এবং মেয়ে ফাতিমা মালেক(১২)।
ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, সকালে ঢাকা থেকে ফেনী অভিমুখি একটি মাইক্রোবাস চালক অজ্ঞাত একটি গাড়িকে চাপা দিলে দুর্ঘটনাটি ঘটে। এসময় মাইক্রোচালক পালিয়ে যায়। আহত হয় আরও ৩ জন। খবর পেয়ে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়।