অজি ক্রিকেটারকে মাঠেই প্রপোজ করলেন প্রেমিক (ভিডিওসহ)

ছবি : টুইটারঅ-অ+

সদ্যই ম্যাচ শেষ হয়ে গেছে। ফটোগ্রাফারদের সামনে বিজয় উদযাপন করছে পুরো দল। আচমকাই মাঠে প্রবেশ করে প্রাথমিকভাবে গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দেন টেইলার ম্যাকেচনি। এরপর সামনেই বসে পড়েন হাঁটু গেড়ে। বাকিটা বুঝে নিতে বাকি থাকে না সতীর্থদের। বিগ ব্যাশের ম্যাচ শেষে মাঠেই এভাবে বয়ফ্রেন্ডের চমকপ্রদ প্রেমের প্রস্তাব পেলেন অ্যাডিলেড স্ট্রাইকার্স স্পিনার অ্যামান্ডা ওয়েলিংটন। তিনি বলেছেন, এটা তার জীবনের শ্রেষ্ঠ ঘটনা হয়ে থাকবে। 

মেয়েদের বিগ ব্যাশ লিগে শনিবার অ্যাডিলেড স্ট্রাইকার্সের মুখোমুখি হয়েছিল মেলবোর্ন রেনিগেডস। ম্যাচে ৬ উইকেটে জয় পাওয়ার পর মাঠে সতীর্থদের সঙ্গে উদযাপনে মেতেছিলেন অ্যামান্ডা ওয়েলিংটনও। হঠাৎ মাঠে প্রবেশ করে অ্যাডিলেড স্ট্রাইকার্সের সেই বিজয় উদযাপনের মাত্রা কয়েকগুণ বাড়িয়ে দিলেন অ্যামান্ডার বয়ফ্রেন্ড টেইলার। সতীর্থদের সামনেই হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে আংটি পরিয়ে দেন তিনি। এরপর অ্যামান্ডাকে আলিঙ্গন করে তাকে চুম্বন করেন টেইলার। পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি হয়। এরপর অফিসিয়াল টুইটার পেইজে সেই ভিডিও পোস্ট করে অ্যামান্ডা ও তার বয়ফ্রেন্ডকে অভিনন্দন জানিয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স। 

২০১৬ জাতীয় দলের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল অ্যামান্ডা জেড ওয়েলিংটনের। জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ৮টি টি-টোয়েন্টি, ১২টি ওয়ানডে ও ১টি টেস্ট খেলেছেন এই তারকা ক্রিকেটার। বয়ফ্রেন্ডের এমন কান্ডকারখানায় আপ্লুত ২২ বছরের অ্যামান্ডা জানান সতীর্থরা পিছন থেকে সমানে উৎসাহ জুগিয়ে যাচ্ছিল। অজি লেগ-স্পিনারের কথায়, ‘আমি যখন টেইলারকে মাঠে প্রবেশ করতে দেখি তখন জানতাম না কী ঘটতে চলেছে। তবে যা ঘটেছে তারজন্য আমি ভীষণই খুশি। আমি এখনও ঘটনার কথা ভেবে কাঁপছি।’