বাবু

মঙ্গলবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসন ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে পরিবার পরিকল্যাণ সেবা ও প্রচার সাপ্তাহ উপলক্ষে এডভোকেসি সভা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান এবং পরিচালনা করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক মোঃ মাহবুবুল করিম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা রত্না দাস, উপজেলা মেডিকেল অফিসার ডা এম মজিবুর রহমান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা গোলাম মোস্তফা, বাকশীমুল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল করিম ঠিকাদার, পরিবার পরিকল্পনা সহকারী কর্মকর্তাএম নুরুল ইসলাম,সমাজ সেবা কর্মকর্তা মোঃ শহীদুর রহমান খান, ম্যসৎ কর্মকর্তা মোঃ সফিকুল ইসলাম।
আরও বক্তব্য রাখেন পীর যাত্রা পুর ইউনিয়ন পরিবার পরিকল্যাণ ইনচার্জ ডা. শামীমুল ইসলাম বাবুল, বাকশীমুল ইউনিয়নের ইনচার্জ ডা এম ফখরুল ইসলাম সাগর,ষোলনল ইউনিয়ন ইনচার্জ ডা এম রুহুল আমিন, লুৎফর রহমান, পরিবার পরিকল্পনা পরিদর্শক যথাক্রমে মেঃ গোলাম সামদানি, মোঃ মহি উদ্দিন, মোঃ রবি উল আউয়াল, মোঃ আওলাদ হোসেন, এম মাহাবুবুর রহমান, শাহ আলম মদিনা পিয়ারি,মোঃ অলি উল্লাহ। এসময় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী গন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে সম্মাননা ক্রেষ্ট ও পুরস্কার বিতরণ করা হয়।
এতে বৃহত্তর ভারেল্লা ইউনিয়ন এর শ্রেষ্ঠ ইউনিয়ন ও শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক নির্বাচিত হওয়ায় মোঃ গোলাম সামদানী প্রধান অতিথি ও সভাপতির নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন। শ্রেষ্ঠত্ব অর্জন কারি অন্যান্যরা ও পুরস্কার গ্রহণ করেন।