ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, ভোটের ফলাফল যা-ই হোক সেটা মেনে নেবেন। আজ শনিবার উত্তরার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেন তিনি। তারপর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান।

আতিকুল ইসলাম বলেন, আমার প্রতিপক্ষ যদি জিতে যান, তাহলে গত নয় মাস মেয়র থাকাকালীন আমার যে অভিজ্ঞতা তা তার সাথে শেয়ার করব। আশা করি, উনি হারলেও আমার প্রতি সহযোগিতা অব্যাহত রাখবেন।

তিনি আরো বলেন, আমি ভোটে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। ইনশাল্লাহ জয় আমাদের হবেই। কারণ, আমরা যে কাজ করেছি, উন্নয়ন করেছি, ভবিষ্যতেও করব। 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মার্কা ছিল নৌকা। নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে, লাল সবুজ পতাকা দিয়েছে। সেই নৌকার প্রার্থী হিসেবে আমি ভোট করছি। আমি জনগণকে কথা দিচ্ছি, সাধ্য মতো চেষ্টা করব। সবাই মিলে একটি আধুনিক সুস্থ, সচল ঢাকা দেয়ার জন্য।

আমি চেয়েছিলাম, এখানকার প্রথম ভোটটি দিতে। আমি সেটা পেরেছি। প্রথম ভোট দিয়েছি। ভোট দেয়ার সাথে সাথে কনফার্ম হয়েছে বলে জানানো হয়। কোনো কালি লাগেনি হাতে। ব্যাপারটা আমার খুব ভাল লেগেছে বলেও মন্তব্য করেন তিনি।