মোঃ রোমান- ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় ১০ম শ্রেনীর এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মিম আক্তার (১৫) নামের ওই স্কুলছাত্রীর মরদেহটি উদ্ধার করা হয়।

মিম আক্তার পৌরসভার ছিলাধরচর এলাকার ওমর আলীর মেয়ে ও সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর মানবিক বিভাগের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে মিম গোসল খানায় যায়। বেশ কিছু সময় পার হলেও সেখান থেকে বের না হওয়ায় পরিবারের সদস্যরা তাকে ডাকাডাকি করে। এক পর্যায়ে সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করলে তাকে ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় সেখান থেকে পরিবারের সদস্যরা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানায়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

থানার অফিসার ইনচার্জ মো. শফিকুর রহমান বলেন, মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটি ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যপারে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

তথ্য সংগৃহীত