জেলা(গাইবান্ধা)প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জের স্কুল শিক্ষক অলুপ কুমার রায় তাঁর ছয় মাসের বেতনের জমানো টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেন।আজ(২০ ডিসেম্বর) রোববার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণের হাতে শিক্ষক অলুপ কুমার রায় এর বেতনের ১লক্ষ ৩৮ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।
চেক প্রদানকালে উপস্থিত ছিলেন বি এম‌ বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ননী গোপাল রায়,অলুপ‌ কুমার রায় এর মেয়ে অনুশ্রী রায় এবং ছেলে অরণ্য রায়।
অলুপ কুমার রায় বলেন,কোন কিছু পাওয়ার আশায় তিনি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বেতনের টাকা প্রদান করেন নিই।দুঃস্থ অসহায় মানুষের সহায়তার জন্য প্রধানমন্ত্রীর তহবিলে অর্থ জমা দেন এবং তিনি তাঁর ছেলেমেয়েদের জন্য দেশবাসীর কাছে আশীর্বাদ কামনা করেন। এছাড়াও দেশের একটি করোনাপ্রবণ গোবিন্দগঞ্জ উপজেলা হিসেবে করোনার চিকিৎসা কেন্দ্র গড়ে তোলার জন্য সরকারের কাছে আকুল আবেদন করেন।
এদিকে উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ বলেছেন, প্রশাসনিক একজন কর্মকর্তা হিসেবে আমি তাঁর কাছে কৃতজ্ঞ। আমি আশা করি সমাজের বিত্তবান মানুষেরা এভাবে দুঃস্থ অসহায়দের পাশে এগিয়ে আসলে দেশবাসীরা অনেক উপকৃত হবেন।