খোকসা প্রতিনিধি :

খোকসা উপজেলার একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন হিসেবে পরিচিত ওসমানপুর ইউনিয়ন। এই ইউনিয়নটি কে ঘিরে চলে এখানকার রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক চর্চা। এখানকার রাজনৈতিক নেতৃবৃন্দরা কিছুদিন দাঙ্গা-হাঙ্গামা সঙ্গে জড়িয়ে পড়লেও অতীতে এমনটি কখনোই ছিল না, এরা সামাজিক কর্মকান্ড কে বেশি প্রাধান্য দিত। 

অহিদুল ইসলাম (ডব্লিউ)  তিনি পেশায় একজন আইনজীবী কিন্তু তারপরেও এলাকার মানুষের কল্যাণের টানে ও পারিবারিক ঐতিহ্য রক্ষার্থে তিনি একবার নির্বাচন করেন এবং বিপুল ভোটে জয় লাভ করে তার পরে অবশ্য রাজনৈতিক নেতাদের কারসাজিতে জোরপূর্বক ভাবে তাকে পরাজিত করা হয়।

কিন্তু ইউনিয়নের সাধারন মানুষ তাকে এখনো নিজেদের অভিভাবক মনে করা কারো বিপদে আপদে বা যেকোনো সমস্যায় অহিদুল ইসলাম (ডব্লিউ) তাদের পাশে গিয়ে দাঁড়িয়েছে বা দাঁড়াই। অহিদুল ইসলাম (ডব্লিউ) যখন দায়িত্ব পালন করেছে তখনই দৃশ্যমান অনেক কাজ হয়েছে ইউনিয়ন জুড়ে যা এখনো কালের সাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে কিন্তু বিগত পাঁচ বছর ধরে এই ইউনিয়ন টিতে এখনো কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। অহিদুল ইসলাম (ডব্লিউ)  তিনি ইউনিয়নের দায়িত্ব না থাকা সত্বেও নিজের ব্যক্তিগত অর্থায়নে বেশ কয়েকটি ইটের রাস্তা ও নির্মাণ করেছে।

এ বিষয়ে ওসমানপুর ইউনিয়নের সাধারণ জনগণ জানান, আসন্ন সামনে ইউপি নির্বাচনে আমরা আবারও অহিদুল ইসলাম (ডব্লিউ) কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই কারণ উনি আমাদের অভিভাবক উনি নোংরা রাজনীতির চর্চা করে না।

আমরা ওসমান পুর ইউনিয়ন বাসীর পক্ষ থেকে বলতে চাই এবার আর কোনো ষড়যন্ত্র থাকবে না এবার অহিদুল ইসলাম (ডব্লিউ)  বিজয় সুনিশ্চিত হবে।