আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে সারাদেশের মত কুষ্টিয়ার খোকসা উপজেলাতে জমে উঠেছে নির্বাচনী ইমেজ ইতিমধ্যে প্রার্থীরা যে যার জায়গা থেকে নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যস্ত। সাধারণ জনগণ বেছে নেবে জননন্দিত ও জনদরদি জনপ্রতিনিধিকে কিন্তু উপজেলার ৭ নং গোপগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের উপর ক্ষেপে উঠেছে সাধারণ জনগণ।

এ বিষয়ে ইউনিয়নের সাধারণ জনগণের সঙ্গে সরজমিনে গিয়ে কথা বললে তারা বলেন, আবুল কালাম আজাদ বছরখানেক আগে একজন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য কে পিটিয়ে জখম করে তাহলে বুঝে নিতে হবে তিনি যদি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যকে পিটিয়ে জখম করতে পারে তাহলে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে সাধারন জনগনের উপর কতটা নির্যাতন চালাতে পারেন।

শুধু তাই নয় এই আবুল কালাম আজাদ প্রবীণ আওয়ামী লীগকর্মী মৃত আলহাজ্ব গোলাপ খন্দকারের জমি জোরপূর্বক ভাবে দখল করে নেয়। এবং টাকার বিনিময়ে এলাকার সালিশ বিচার অপরাধীদের পক্ষে দেয়। এবং এই আবুল কালামের সহযোগী হিসেবে কাজ করেন উপজেলার কুখ্যাত সুদে ব্যবসায়ী নারায়ন চক্রবর্তী, জামাত নেতা আলহাজ্ব শহিদুল ইসলাম, মোতালেব মেম্বার, আলাল মেম্বার, জিয়া মেম্বার সহ আরো অনেকে।এলাকাবাসী আরও বলেন, এই আবুল কালাম আজাদ শুধু সাধারণ জনগণের উপরে নয় সে শিক্ষাপ্রতিষ্ঠানেও করেছে দুর্নীতি তা ইতিমধ্যে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছিল।

 প্রিয় দর্শক আমাদের অনুসন্ধান চলমান থাকবে পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় থাকুন এবং আমরা তুলে ধরব আরো কিছু লোমহর্ষক ঘটনা সে পর্যন্ত সুস্থ থাকুন ভালো থাকুন।