মাহফুজ মিশু, নোয়াখালী

নোয়াখালীতে হাইয়েস মাইক্রোতে এয়ার সিলিন্ডার বিস্ফোরণে ৪ পুলিশ কনস্টেবল আহত হয়েছে যার ২ জন আগুনে দগ্ধ হয়েছে। নোয়াখালী জেলা কারাগার থেকে ৪ জন আসামি নিয়ে পুলিশ এসকর্ট পার্টি লক্ষ্মীপুর যাওয়ার পথে বেগমগঞ্জের কেন্দুরবাগ নামক এলাকায় দুর্ঘটনার শিকার হয় মাইক্রোটি। আগুনে পুড়ে যাওয়া পুলিশ কনস্টেবলরা হলো, রাকেশ ও বেসান্ত। তাদের দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রয়োজনে ডাক্তারি পরামর্শে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হতে পারে বলে জানিয়েছেন এসপি শহিদুল ইসলাম। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে বেগমগঞ্জ উপজেলার কেন্দুরবাগ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, আজ সকালে নোয়াখালী জেলা কারাগার থেকে ৪ জন আসামি নিয়ে পুলিশ এসকর্ট পার্টি লক্ষ্মীপুর যাওয়ার পথে বেগমগঞ্জের কেন্দুরবাগ নামক এলাকায় আসামি এসকর্ট পার্টি বহনকারী হাইয়েস মাইক্রোতে এয়ার সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে গাড়িতে থাকা দুই পুলিশ সদস্য আগুনে ঝলসে যায়।

আহতদের মধ্যে পুলিশ কনস্টেবল রাকেশ ও বেসান্তের অবস্থা আশঙ্কাজনক। তবে আসামিরা বর্তমানে বেগমগঞ্জ থানা হেফাজতে আছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা এখনো নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।