সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও পিএসসির চেয়ারম্যান ড. সা’দত হুসাইন রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন। গত সোমবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আজ বৃহস্পতিবার বিকেলে কালের কণ্ঠকে এ তথ্য জানান তার ছেলে শাহজেব সা’দত। শাহজেব বলেন, তার বাবা ‘ক্রিটিক্যাল’ অবস্থায় হাসপাতালে আছেন।

ড. সা’দত হুসাইনের অসুস্থতার কথা জানতে পেরে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে আরোগ্য কামনা করছেন। তার সাবেক সহকর্মী ও জাতীয় রাজস্ব বোর্ডের অবসরপ্রাপ্ত ট্যাক্স কমিশনার কাজি এমদাদ ফেসবুকে লিখেছেন, ‘প্রাক্তন কেবিনেট সেক্রেটারি ও পিএসসি’র সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ ও রাষ্ট্রচিন্তাবিদ, লেখক ও গবেষক ড. সা’দত হোসাইন গুরুতর অসুস্থ হয়ে ইউনাইটেড হসপিটালে লাইফ সাপোর্টে আছেন বলে জানা গেছে। এনবিআরের চেয়ারম্যান থাকাকালীন আমি দ্বিতীয় সচিব হিসেবে তাঁর সাথে কাজ করেছি। মহান আল্লাহ পাক এই গুণীকে দ্রুত সুস্থ করে দিন। আমীন।’

উল্লেখ্য, সরকারি দায়িত্ব থেকে অব্যাহতি লাভের পর থেকে ড. সা’দত হুসাইন বিভিন্ন বিষয় নিয়ে নিয়মিত লিখছেন দৈনিক কালের কণ্ঠে। এ ছাড়া তিনি বিভিন্ন ধরণের সমাজ উন্নয়নমূলক কার্যক্রমের সঙ্গে যুক্ত।