ভারতের জাতীয় দলে অনেকদিন ধরে জায়গা নেই মুরালি বিজয়ের। এই ওপেনারের ক্যারিয়ার অনেকের মতে শেষ হয় গেছে। পাশাপাশি জাতীয় দলের সতীর্থ দিনেশ কার্তিকের স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করার অপবাদও আছে তার বিরুদ্ধে। সব মিলিয়ে বিজয়ের অবস্থান ততটা সুবিধার নয়। এবার তিনি অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার অ্যালিসা পেরির সঙ্গে ডিনারে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন!

সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে সম্প্রতি ক্রীড়া প্রযোজক রুপা রামানিকে একটি সাক্ষাৎকার দিয়েছেন বিজয়। সেখানে রুপা তাকে একটি প্রশ্ন করেছিলেন, ‘এক সঙ্গে রাতের খাবার খেতে যেতে চান, এমন দুজন ক্রিকেটারের নাম বলুন।’ জবাবে অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটার অ্যালিস পেরিকে ‘সুন্দর’ উল্লেখ করে বিজয় বলেছেন, ‘অ্যালিস পেরি। আমি তার সঙ্গে ডিনারে যেতে চাই। সে খুব সুন্দরী। শিখর ধাওয়ানের সঙ্গেও আমি যে কোনো দিন ডিনারে যেতে পারি। সে খুব মজার মানুষ। যদিও সে হিন্দিতে কথা বলে আর আমি বলি তামিল ভাষায়।’

বন্ধু বা আড্ডার সঙ্গী হিসেবে বিজয়ের পছন্দ তালিকায় ধাওয়ান শীর্ষে। ভারতের দুর্ধর্ষ এই ওপেনারের সঙ্গে অনেকবার ইনিংস শুরু করেছেন বিজয়। ধাওয়ান এখনও রঙ্গিন পোশাকে রোহিত শর্মার পরেই ভারতের নির্বাচকদের পছন্দের শীর্ষে থাকেন। দিনেশ কার্তিকের সঙ্গেও মুরালির এমন বন্ধুত্ব ছিল। যা ভেঙে যায় বউ ইস্যুতে! দিনেশ কার্তিকের প্রথম স্ত্রী নিকিতা ভাঞ্জারা মুরালি বিজয়ের প্রেমে পড়েন। দিনেশ বিষয়টি জেনে ভীষণ কষ্ট পেলেও নিকিতাকে ডিভোর্স দেন। খুশিমনে নিকিতা চলে যান মুরালি বিজয়ের ঘরে।