দিনাজপুর-৬ আসনের সাংসদ ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ে স্থায়ী কমিটির সদস্য মো. শিবলী সাদিক বলেছেন, করোনা প্রাদুর্ভাবে আপনারা প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী গ্রহণ করুন। তবুও আপনারা ভিড়ে নয়, নীড়ে অবস্থান করুন। নিজে নিরাপদ থাকুন, পরিবারকে নিরাপদে রাখুন।

বুধবার দুপুরে উপজেলার ভাদুরিয়া ও দাউদপুর ইউনিয়নের প্রধানমন্ত্রীর দেয়া জিআর প্রকল্পের সহায়তার আওতায় ১৮০০ পরিবারের মধ্যে চাল, ছোলা, সাবান বিতরণকালে তিনি এসব কথা বলেন।

উপজেলা প্রকল্পবাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় জিআর সহায়তার চাল ৯টি ইউনিয়নের ৮ হাজার ১০০ জনকে সহায়তা প্রদান করা হবে। সহায়তার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, আধাঁ কেজি ছোলা এবং ১টি সাবান।

এ সময় এমপি বলেন, ‘করোনাকালে প্রধান্ত্রীর জনগণের পাশে রয়েছেন। জানি না আল্লাহ আমাদের আর কত পরীক্ষা নেবেন। প্রধানমন্ত্রীর সবার প্রতি নজর রাখছেন। কোনো মানুষ না খেয়ে থাকবেন না। আল্লাহ আমাদের সবাইকে এই মহামারি থেকে মুক্ত করুক এই প্রার্থনায় করি।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাজমুন নাহার, ভাদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আসমান জামিল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন, উপজেলা প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা মো. রেফাউল আজম, নবাবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. হাসেম উদ্দীন উপস্থিত ছিলেন।