‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবসেবার দৃষ্টান্ত স্থাপন করেছেন। দেশের যেকোনো দুর্যোগ দুর্বিপাকে তিনি সবার আগে অসহায় বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী মানুষের কথা ভাবেন। মহামারী করোনাভাইরাস জনিত পরিস্থিতিতেও তিনি অসহায় বিধবা, বয়স্ক, প্রতিবন্ধীদের কথা ভেবে আর্থিক অনুদান ও ভাতা বিতরণের নির্দেশ দিয়েছেন।’

কথাগুলো বলেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। আজ বুধবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে অসহায় প্রতিবন্ধীদের আর্থিক অনুদান বিতরণকালে এ কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব উর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, জেলা পরিষদ সদস্য দিলরুবা আক্তার কাজল, মহিবুর রহমান, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা রেজাউল করিম, সমাজসেবা কর্মকর্তা ইনসান আলীসহ ইউপি চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবর্গ। 

পরে একই স্থানে তিনি ত্রাণ ও দুযোর্গ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অধিনে কওমী মাদরাসা ও এতিম মাদরাসা শিক্ষার্থীদের আর্থিক অনুদান, ১৬০টি পরিবারের মধ্যে শিশু খাদ্য বিতরণ এবং জেলা পরিষদের উদ্যোগে দুস্থদের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ করেন।