ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড তার সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের বেতন না কমানোর ঘোষণা দিয়েছে। আজ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড থেকে এক বার্তায় এ তথ্য জানা যায়।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর উক্ত বার্তায় বলা হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সকল প্রনােদনা প্যাকেজ গঠন করেছেন তার বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করছেন ব্যাংকারবৃন্দ।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড পরিবারের সদস্য হিসাবে আমরা, পরিচালনা পর্ষদ, আপনাদেরকে আশ্বস্ত করতে চাই, একটি কর্মীবান্ধব ব্যাংক হিসাবে ইউসিবি তার সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের বর্তমান আর্থিক প্রাপ্য ও সুবিধাদি ন্যায্যতার সহিত সুরক্ষিত রাখবে। আপনারা কোন ধরনের গুজব বা নেতিবাচক প্রচারণায় প্রভাবিত হবেন না।

এটি স্বীকার করতেই হবে যে, করােনার প্রভাবে আমাদের ব্যবসায়িক অগ্রগতি ভীষনভাবে ব্যাহত হচ্ছে। সার্বিক ব্যবসায়িক ও অর্থনৈতিক বিচারে এক প্রকার মন্দাভাব সৃষ্টি হয়েছে। এটি মােকাবেলায় আমাদেরও বিভিন্ন কার্যকর কর্মকৌশল নিয়ে ভাবতে হচ্ছে। তবে তা কোনভাবেই ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের বেতন কমিয়ে নয়।

আমরা দ্ব্যর্থহীন কন্ঠে আপনাদের বলতে চাই ইউসিবি’র সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের কোন বকম বেতন কমানাে হবে না। বরং আমরা আমাদের কর্মপরিকল্পনায় কিভাবে ব্যাংকের অন্যান্য পরিচালন ক্ষেত্রে যথাসম্ভব কৃচ্ছ অবলম্বন এবং নতুন উদ্ভাবনী পণ্য ও সেবার মাধ্যমে ব্যবসার সম্প্রসারণ ঘটানাে, সে বিষয়ে কার্যকর ভূমিকা গ্রহন করব।

এভাবেই এই সংকট থেকে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কৃপায় আমরা মুক্তি লাভ করব। এ সংকটকালে বাংলাদেশ সরকারের গৃহীত সকল পদক্ষেপসমূহ বিশেষ করে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর যথাযথ নির্দেশনা ও নিরলস কর্মদ্যোগের ফলে নিশ্চিতভাবে আমরা এ সংকটকে জয় করতে পারব।