করোনা আক্রান্ত বিজেপি নেত্রী লকেট

জ্বর ও অন্যান্য উপসর্গ নিয়ে গত এক সপ্তাহ ধরেই অসুস্থ ছিলেন লকেট এবং কয়েক দিন আগে নমুনা পাঠানো হয়েছিল তার কভিড টেস্টের জন্য। আজ শুক্রবার জানা গেছে, করোনায় আক্রান্ত তিনি।

নিজের টুইটার হ্যান্ডেলে করা এক পোস্টে এই তথ্য জানিয়েছেন তিনি নিজেই। এরপর সাথে সাথেই কলকাতার বিজেপি অফিস কার্যত বন্ধ হয়ে গেছে।

টুইটার হ্যান্ডেলে লকেট লেখেন, ‘সামান্য জ্বর আছে, গত এক সপ্তাহ ধরেই নিজেকে আইসোলেশনে রেখেছি আমি। এমনিতে সব ঠিক আছে, সময়মতো জানাব’। লকেটের করোনা ধরা পড়ার পরেই বিজেপির অফিস কার্যত বন্ধ করে দিয়েছে রাজ্য নেতৃত্ব। কিছু সূত্র জানিয়েছে, আরো কিছু রাজ্য নেতার করোনা উপসর্গ দেখা দিয়েছে।

করোনা মোকাবেলায় ভারত সরকারের পক্ষ থেকে লকডাউন জারি করার পর অধিকাংশ রাজনৈতিক দল কর্মসূচিতে রাশ টেনে ছিল। কিন্তু বিজেপি নেতারা বন্দনামূলকভাবে সক্রিয় ছিলেন।

পশ্চিমবঙ্গের এক বিজেপি নেতা জানিয়েছেন, পার্টির রাজ্য অফিসে প্রতিদিন অনেক নেতাকর্মীদের সমাগম হত। অনেক ক্ষেত্রেই তারা মাস্ক পড়ে আসতেন তবে সামাজিক দূরত্ব মানতেন না। লকেটের করোনা ধরা পড়ার পর আশা করি তাদের জ্ঞান ফিরবে। বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসু জানিয়েছেন, বিজেপির অফিস এখন কার্যত বন্ধ থাকবে।