করোনা আক্রান্ত অমিতাভ বচ্চনের অবস্থা স্থিতিশীল বলে জানাল মুম্বই হাসপাতাল। তাঁর শরীরে করোনার মৃদু লক্ষণ রয়েছে বলে জানানো হয়েছে।

মুম্বইয়ের নানাবতী হাসপাতালের পাবলিক রিলেশন অফিসার জানিয়েছেন, বর্তমানে আইসোলেশনে রয়েছেন বিগ বি। হাসপাতালের বক্তব্যে কিছুটা স্বস্তিতে বিগ বি-র ফ্যানেরা।

গতকাল নিজের অসুস্থতার কথা নিজেই জানান বিগ বি। ট্যুইট করে তিনি জানিয়েছেন যে তিনি করোনা আক্রান্ত। তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

অমিতাভের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনেই টুইট করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে বিগ-বি-র দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী। টুইটে তিনি লিখেছেন, ‘শ্রী অমিতাভ বচ্চনজি-র করোনা আক্রান্ত হওয়ার খবরে অত্যন্ত দুঃখিত। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। শীঘ্রই সুস্থ হয়ে উঠুন!’

বিগ-বি-র দ্রুত আরোগ্য কামনা করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। টুইটে তিনি লেখেন, ‘প্রিয় অমিতাভজি, গোটা দেশবাসীর সঙ্গে আমিও আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। সর্বোপরি, আপনি এই দেশের লক্ষ-লক্ষ জনগনের আদর্শ। একজন জনপ্রিয় সুপারস্টার! আমরা সবাই আপনার যত্ন নেব। দ্রুত আরোগ্য লাভ করবার জন্য শুভেচ্ছা রইল।