কিছুদিন আগেই মহেন্দ্র সিং ধোনির অবসর গ্রহণের গুঞ্জন শুনে চটে গিয়েছিলেন তার স্ত্রী সাক্ষী ধোনি। সোশ্যাল সাইটে গুজব রটনাকারীদের ধুয়ে দিয়েছিলেন। এবার সত্যি সত্যি অবসর ঘোষণা করেছেন ধোনি। এমন সময়ে আবেগাক্রান্ত হয়ে পড়েছেন সাক্ষী। ক্রিকেট ছিল ধোনির আবেগ, ভালোবাসা। সাক্ষীর ভাবনা, ধোনি সেই আবেগকে বিদায় জানানোর সময় নিশ্চয়ই চোখের জল চেপে রেখেছিলেন।

সাবেক ভারত অধিনায়ক আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণার কিছুক্ষণ পরই ইনস্টাগ্রামে একটি আবেগঘন পোস্ট করেন সাক্ষী। তিনি লিখেন, ‘তুমি যা অর্জন করেছ, তার জন্য তোমার গর্বিত হওয়া উচিত। খেলার প্রতি নিজের সেরাটা দেওয়ার জন্য অভিনন্দন। তুমি যা কিছু অর্জন করেছ এবং তুমি যেরকম মানুষ, সেজন্য আমি গর্ববোধ করি। আমি নিশ্চিত যে নিজের আবেগকে বিদায় জানানোর সময় নিজের চোখের জল চেপে রেখেছিলে তুমি। আগামিদিনে তোমার সুস্বাস্থ্য, সুখ এবং দুর্দান্ত জিনিসের জন্য প্রার্থনা করছি।’

পোস্টের শেষে মার্কিন কবি মায়া অ্যাঙ্গলুর লাইন তুলে ধরে সাক্ষী লেখেন, ‘মানুষ ভুলে যাবেন তুমি কী বলেছ, মানুষ ভুলে যাবে তুমি কী করেছ, কিন্তু মানুষ কখনও ভুলে যাবে না, তুমি তাদের কীরকম অনুভূতি দিয়েছ।’ সঙ্গে #thankyoumsd #proud হ্যাশট্যাগও ব্যবহার করেন তিনি।