প্রতিবছরের মতো এবারও কোরিওগ্রাফার অপূর্ব’র জন্মদিনে তাকে এক ঝলক দেখতে তার বাড়ির সামনে এবং তার প্রতিষ্ঠান অপূর্ব ড্যান্স স্কুল প্রাঙ্গনে জড়ো হয়েছিলো হাজারো ভক্ত। সকলের কাছে তিনি একজন অভিনেতা এককথায় ‘আইকন অপূর্ব’ কিন্তু প্রিয় অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বাড়ি ফেরার সময় সকলের মুখে ছিল ভালোবাসার প্রতিচ্ছবি। কুড়িল বিশ্বরোড সংলগ্ন তার বাসা ও প্রতিষ্ঠান সংলগ্ন রাস্তার সামনে মঙ্গলবার সকাল থেকেই জমতে শুরু করে ভক্তদের ভিড়। বিপুল সংখ্যক এই জনতাকে সামলাতে গিয়ে হিমশিম খায় অপূর্বর সহকর্মীরা।

অপূর্ব ড্যান্স স্কুল এর সহকর্মীরা উচ্চকণ্ঠ কে জানিয়েছে, তার বাসা ও প্রতিষ্ঠান সংলগ্ন রাস্তার সামনে মঙ্গলবার সকাল থেকেই জমতে শুরু করে ভক্তদের ভিড়। বিপুল সংখ্যক এই জনতাকে সামলাতে গিয়ে হিমশিম খায় অপূর্বর সহকর্মীরা। সোমবার রাতেই অবশ্য নিজের জন্মদিন উদযাপন করেছেন অপূর্ব। সেখানে এক ঝাঁক তারকা বন্ধুর সঙ্গে কেটেছেন কেক। এর পরপরই অবশ্য ফিরেছেন বাসায়। কারণ সেখানেই অপেক্ষা করছিলো তাকে শুভেচ্ছা জানাতে আসা হাজারো ভক্ত।


উচ্চকণ্ঠ গণমাধ্যমের উদ্দেশ্যে বলেন, ‘আমি সত্যিই কৃতজ্ঞ। আমার জন্মদিনে আমাকে দেখতে বাড়ির সামনে হাজারো মানুষ জড়ো হয়েছে কেবল তাদের শুভেচ্ছা জানাতে, এটা সত্যিই বড় এক আশীর্বাদ। আমি সত্যিই ভাগ্যবান যে এতো মানুষ আমাকে ভালোবাসেন। ’২৫শে আগষ্ট মঙ্গলবার সহকর্মীদের নিজ উদ্যোগে অপূর্ব ড্যান্স স্কুল প্রাঙ্গনে কেক কাটার মাধ্যমে অপূর্বের জন্মদিন উদযাপন করা হবে।

আজ ২৫ আগষ্ট, বর্তমান প্রজন্মের ব্যস্ততম ড্যান্স কোরিওগ্রাফার অপূর্ব’র আজ জন্মদিন। সামনের নতুন বছরটিকে কিভাবে সাজিয়ে গুছিয়ে কাটাবেন জানতে চাইলে, অপূর্ব আমাদের বলেন, বর্তমান প্রযুক্তির সাথে তালেতাল মিলিয়ে নতুন কিছু ড্যান্স কোরিওগ্রাফির চিন্তা ভাবনা করেছেন। তার মধ্যে উল্লেখ্যযোগ্য বাংলাদেশে একমাত্র সর্বপ্রথম এবং সর্ব বৃহত্তম অপূর্ব ফায়ার ইন্টারটেন্টম্যান গ্রুপ বিগত দশ বছর যাবত বাংলাদেশের একমাত্র আগুনের ড্যান্স এর পরিবেশন করেন অপূর্ব এবং সাথে রয়েছেন ফায়ার ইন্টারটেন্টম্যান গ্রুপ।

আগামিতে আগুনের ড্যান্স দিয়ে অত্যাধুনিক কিছু আমাদের দেশকে উপহার দিবেন।
এছাড়াও অপূর্ব বাংলাদেশের সুনামধন্য একজন ড্যান্স কোরিওগ্রাফার। তিনি এ পর্যন্ত জনপ্রিয় অনেক গানের ড্যান্স কোরিওগ্রাফি করেছেন। বাংলাদেশ চলচ্চিত্র, মিউজিক ভিডিও, নাটক, টেলিফিল্ম এবং টিভিসিতে। তাছাড়াও অপূর্ব বাংলাদেশে সুনামধন্য বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠানগুলোর ড্যান্স কোরিওগ্রাফি করেছেন। তার পাশাপাশি বাংলাদেশের সুপার স্টার নায়ক-নায়িকা ও গায়ক-গায়িকাদের নিয়ে সারা বাংলাদেশের স্টেজ পারফমেন্স করেন।

স্টেজ পারফম্যান্স এর সময় সবচেয়ে বেশি সহযোগিতা করেন অপূর্ব ড্যান্স স্কুল এর ছাত্র-ছাত্রী
এবং সদস্যরা। অপূর্ব বলেন, আজকের এই দিনে আমাকে অনেক গুণিজন জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন এবং পাশাপাশি পরিবারের বাবা-মা, ভাই-বোন, বন্ধু-বান্ধবি, ছাত্র-ছাত্রী এবং ভক্তদের অনেক ভালোবাসা ও শুভেচ্ছা পাচ্ছি।

অপূর্ব আরও বলেন, সবাই আমার জন্য দেয়া করবেন, যেন আমার আগামী দিনগুলো উজ্জ্বল হোক ও সাফল্যমন্ডিত হয়। তার পাশাপাশি অপূর্ব ড্যান্স স্কুল ও অপূর্ব ফায়ার ইন্টারটেন্টম্যান গ্রুপ মানুষের মনে আজীবন আস্তা ও ভালোবাসা দিয়ে বেঁচে থাকতে পারে দেশবাসীর কাছে।