মোঃ রুবেল আহমেদ:

ব্লকবাস্টার সিনেমাস মাল্টিপ্লেক্সের আনুষ্ঠানিক যাত্রার এক দশক পূর্তিতে হাজির হয়েছিলেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা।

আর এই আয়োজনে নেচে মঞ্চ মাতিয়েছেন অনন্ত জলিল ও বর্ষা।অপূর্ব চৌধুরীর কোরিওগ্রাফিতে অনন্ত ও বর্ষা কে সঙ্গে নিয়ে নাচ পরিবেশনা করেন অপূর্ব ড্যান্স স্কুল । দীর্ঘ ৫ মিনিটের এই পরিবেশনা মন কেড়েছে দর্শকদের৷

সেখানে হাজির হয়ে অনন্ত জলিল বলেন, আজ ব্লকবাস্টারের ১০ বছর পূর্ণ হলো। আপনারা সবাই জেনে আনন্দিত হবেন যে ‘নিঃস্বার্থ ভালবাসা’ দিয়ে এটি ওপেনিং হয়। সিনেমার জন্য তাদের ৭টা স্ক্রিন আছে। আমরা যখনই সিনেমা রিলিজ করি তখনই এটা আমাদের জন্য ভাইটাল একটা পয়েন্ট। এজন্য যখনই উনারা কোনো আয়োজনে আমাদের ডাকেন, আমরা সাড়া দিই। উনারাও আমাদের ডাকে সাড়া দেন, আমরাও তাদের ডাকে সাড়া দিই। আমরাও ভালোবাসি তাদের, তারাও আমাদের ভালোবাসেন।

কোরিওগ্রাফার অপূর্ব চৌধুরী বলেন, কিছুদিন ধরে অনেক ব্যস্ত সময় পার করছি।ব্যস্ত সময়ের মধ্যেই ব্লকবাস্টার সিনেমাসের ১০ বছর পূর্তিতে অনন্ত ও বর্ষার নাচের কোরিওগ্রাফি করতেই হলো। কারণ কাজটি বিশেষ। এছাড়া বেশ কিছু কাজ হাতে রয়েছে। সেগুলো অতিশীঘ্রই শুরু করবো।’

অনন্ত-বর্ষার পাশাপাশি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অপু বিশ্বাস, পরীমণি, সিয়াম আহমেদ, চয়নিকা চৌধুরী, ইমনসহ চলচ্চিত্র জগতের অনেক তারকা।