ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেছেন, মা যেমন তার সন্তানকে আগলে রেখে বিপদ-আপদ থেকে রক্ষা করেন তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষকে মায়ের মতো আগলে রেখেছেন। মহামারী করোনাভাইরাসের জন্য বিশ্বের উন্নত অনেক দেশ যেখানে অর্থনৈতিকভাবে বিপর্যস্ত সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আমাদের বাংলাদেশের অর্থনীতি শক্ত অবস্থানে দাঁড়িয়ে। আওয়ামী লীগের রাজনীতির মূল দর্শনই হলো উন্নয়ন। আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়।

আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের উদ্যোগে সম্মেলন কক্ষে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কাবেরী রায়, গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোফাখ্খারুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সালমা আক্তার, দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা রেজাউল করিম প্রমুখ।

অনুষ্ঠানে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল প্রধানমন্ত্রী কর্তৃক ননএমপিও মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের মধ্যে অনুদানের চেক, কৃষকদের মধ্যে আউশ উৎপাদনের সেচ প্রণোদনা চেক, বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার ও অসচ্ছল শিক্ষার্থীর মায়েদের মধ্যে মোবাইল সেট বিতরণ করেন।

পরে তিনি উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের উদ্যোগে পরিষদ কম্পাউন্ডে তাল বীজ রোপণ ও মৎস্য অফিসের উদ্যোগে উপজেলা পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন। অনুষ্ঠানে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগন, মুক্তিযোদ্ধা, শিক্ষকসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।