মিজানুর রহমান স্বাধীন

আজ সন্ধ্যায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে মিরপুর-২এর লাভ রোডে প্রতিদিনের ডাক ও জাগোকণ্ঠ নামে দুটি অনলাইন পোর্টাল পত্রিকার শুভ উদ্বোধন হয়েছে, উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিইউজের সাবেক সভাপতি আবু জাফর সূর্য, আরো উপস্থিত ছিলেন প্রতিদিনের ডাক অনলাইন পোর্টাল এর সম্পাদক মোঃ সোহাগ ও জাগোকণ্ঠ অনলাইন পোর্টালের সম্পাদক আলী মুবিন, সংবাদ কর্মীদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ডিইউজের সাবেক সভাপতি আবু জাফর সূর্য বলেন সংবাদকর্মীদের এখন নানান মুখী লড়াই করে জীবন-জীবিকা রক্ষা করতে হয় যেমন নিজের উপার্জনের লড়াই, সংবাদ সংগ্রহের চেষ্টা ও নিজেদের অস্তিত্বের লড়াই করে টিকে আছে সংবাদকর্মীরা। তিনি আরো বলেন কোন সাংবাদিকের কর্মকাণ্ডে কখনোই যেন দেশ জাতি ও জনগণের কোনো ক্ষতি না হয় সেদিকে লক্ষ্য রেখে সকল সংবাদকর্মীকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

প্রতিদিনের ডাক ও জাগোকণ্ঠ সম্পর্কে উচ্চকণ্ঠ সম্পাদক মুহাম্মদ রকিবুল হাসান বলেন ভবিষ্যতে এই দুইটি অনলাইন নিউজপোর্টাল সুনামের সাথে কাজ করে যাবে এবং তাদের অগ্রযাত্রার শুভ কামনা করে তিনি প্রতিদিনের ডাক ও জাগোকন্ঠ সম্পাদকদের শুভেচ্ছা জানান।

একজন সহকর্মী হিসেবে সবসময় তাদের পাশে আছেন বলে জানিয়েছেন উচ্চকণ্ঠ পরিবার।