বিএমডাব্লিউ গাড়ি কিনলেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া। গতকাল শুক্রবার গাড়ি কেনার খবরটি নিজের ফেসবুক হ্যান্ডেলে প্রকাশ করেছেন। লিখেছেন ‘মাই নিউ কার, মাই নিউ বেবি।’

সাম্প্রতিক সময়ে চলচ্চিত্র নিয়ে কোনো আলোচনা না থাকলেও নায়িকার গাড়ি কেনার বিষয়টি শোবিজপাড়ায় আলোচনার জন্ম দিয়েছে। অবশ্য এসব নিয়ে মাথা ঘামচ্ছেন না তিনি।

রফিক সিকদারের চলচ্চিত্র ভোলা তো যায় না তারে চলচ্চিত্রের মাধ্যমে অভিষিক্ত হন তানহা তাসনিয়া। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন চিত্রনায়ক নিরব। গল্প নির্ভর চলচ্চিত্রটি ‘হিট’ তকমা না পেলেও সমালোচকদের দৃষ্টি কাড়তে সক্ষম হয়। যার ফলে ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমে ছবিটি গ্রহণযোগ্যতা পায়।

ঈরপর ২০১৬ সালে তার অভিনীত আরেকটি চলচ্চিত্র ধূমকেতু মুক্তি পায়। চলচ্চিত্রটিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। এই ধারবাহিকতায় ২০১৮ সালে তানহা তাসনিয়া অভিনীত চলচ্চিত্র ভালো থেকো মুক্তি পায়। 

এই চলচ্চিত্রে তিনি অভিনয় করেছিলেন আরেফিন শুভর বিপরীতে। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও অভিনয় করছেন তিনি। সর্বশেষ অপূর্বের বিপরীতে তানহা তাসনিয়াকে ‘মিথ্যা প্রেমে’  শিরোনামের একটি নাটকে অভিনয় করতে দেখা যায়।