মো: খালেদ খান, পিরোজপুর জেলা প্রতিনিধি:

পিরোজপুরের জেলার ভাণ্ডারিয়া উপজেলাধীন ৭ নং গৌরিপুর ইউনিয়নের পৈকখালী গ্রামের একটি খাল থেকে মস্তক বিহীন অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে ভাণ্ডারিয়া থানা পুলিশ।
অদ্য ২২ সেপ্টেম্বর মঙ্গলবার পৈকখালী গ্রামের ভারানী খালের কাওসার ফরাজীর মসজিদের ঘাট থেকে এ মস্তকবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়।
ভান্ডারিয়া থানার ওসি এস.এম মাকসুদুর রহমান জানান, সকালে পৈকখালী গ্রামের ভারানী খালের কাওসার ফরাজীর মসজিদের ঘাটের পাশে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে ভাণ্ডারিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাথা বিহীন লাশটি উদ্ধার করেন।
মরদেহটি উলঙ্গ অবস্থায় পাওয়া গেছে। তার বাম হাতের কব্জির রগ কাটা, পাজরে আঘাত, বুকের বাম পাশের চাকু বা দাঁড়ালো কোন কিছুর আঘাতের চিহ্ন রয়েছে।
গৌরীপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান চৌধূরী বলেন, সকালে জানতে পারি পৈকখালী গ্রামের ফরাজীবাড়ি সামনের খালের একটি মাথা বিহীন লাশ ভাসছে। পরে ভাণ্ডারিয়া থানা পুলিশকে অবহিত করলে তারা লাশটি উদ্ধার করেন। আমি আমার এলাকায় এবং পার্শ্ববর্তী এলাকার চেয়ারম্যানদের সাথে যোগাযোগ করে জানতে পারি কেউ নিখোঁজ নেই।
ওসি এসএম মাকসুদুর রহমান আরো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণের ও আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে। এছাড়াও নিহত যুবকের মাথা উদ্ধার সহ ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।
পিরোজপুর জেলা পুলিশ সুপার মো হায়াতুল ইসলাম খান ঘটনাস্থল পরিদর্শন করেন।