নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচন সুষ্ঠু হচ্ছে না মর্মে নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন বিএনপির প্রার্থী আলহাজ শেখ রেজাউল ইসলাম রেজু। আজ শনিবার দুপুর দেড়টায় আত্রাই উপজেলা বিএনপির পার্টি অফিসে এ সংবাদ সম্মেলন করা হয়।

শেখ রেজাউল ইসলাম বলেন, সকাল থেকে ভোটের কোনো পরিবেশ নেই। নির্বাচন কমিশনারকে অনেকবার বিষয়টি অবগত করা হয়েছে। কিন্তু দৃশ্যমান কোনো পদক্ষেপ নেয়া হয়নি। সকল কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেয়া হয়েছে।

যারা ভোট দিতে কেন্দ্র গিয়েছেন তাদের নিকট থেকে ফিঙ্গারপ্রিন্ট নিয়ে পরে ইভিএম মেশিনে নৌকা মার্কার বাটন টিপে নৌকায় ভোট দেয়া হয়েছে। নির্বাচনের দুইদিন আগে থেকে বিএনপির নেতাকর্মীদের বাড়িছাড়া করা হয়েছে।

ভোটকেন্দ্র আওয়ামী লীগের দখলে। বর্তমানে আওয়ামী লীগ নির্বাচন হচ্ছে। প্রশাসনকে বলা হলেও কোনো পদক্ষেপ নেয়া হয়নি।

তিনি আরো বলেন, নির্বাচন কর্মকর্তা যেসব ম্যাজিস্ট্রেটের নম্বর সরবরাহ করেছেন সবগুলো নম্বর ভুল। ম্যাজিস্ট্রেটদের ফোন দেয়া হলে তারা বলছেন এলাকায় দায়িত্বে নেই। তারা বিজয়ী হতে যা করার প্রয়োজন তারা করবে। শুরু থেকে ধারাবাহিকভাবে হামলা মামলা করা হয়েছে। 

এ সময় যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল চকলেট, শফিকুল ইসলাম বেলাল, মান্নান সরদার, সিনিয়র সদস্য তসলিম উদ্দিন, যুবদলের আহ্ববায়ক একরামুল বারী রজনু, যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।