মোঃ মনির হোসেন, বাহরাইন প্রতিনিধি

বাহরাইনে বণার্ঢ্য আয়োজনে জয়যাত্রা টেলিভিশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। (১ নভেম্বর) রাত ৯টায় দেশটির রাজধানী মানামা লিন্নাস মেডিকেল সেন্টারের কনফারেন্স হল রুমে।বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাহরাইন শাখার আয়োজনে আলোচনা সভা ও কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি ও জয়যাত্রা টেলিভিশনের বাহরাইন প্রতিনিধি মো. স্বপন মজুমদারের সভাপতিত্বে এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক একরামুল হক টিটুর পরিচালনায়সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের সাবেক কর্মকর্তা এবং বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তাজ উদ্দিন সিকান্দার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম ব্যবস্থাপনা পরিচালক লিন্নাস মেডিকেল সেন্টার মানামা বাহারাইন। বিশেষ অতিথি ড. ইঞ্জি. এম. শাহেদুল ইসলাম ফাউন্ডার জেনারেল সেক্রেটারি ও বর্তমান ভাইস প্রসিডেন্ট – বাংলাদেশ ইন্জিনিয়ার্স এসোসিয়েশন বাহরাইন।

বিশেষ অতিথি বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ পরিষদের সভাপতি সেলিম দড়ী।
বিশেষ অতিথি নজরুল ইসলাম নাহিদ মাইক্রোবিওলজিস্ট, ল্যাব ইনচার্জ,লিন্নাস মেডিকেল সেন্টার মানামা,বাহরাইন। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সহ সাধারণ সম্পাদক মো.আলী তালুকদার (মাহির)। দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন।

প্রচার সম্পাদক সুকান্ত দেব,ছামাদ হাসান ও বেলাল।জয়যাত্রা টেলিভিশন প্রবাসীদের খবর গুরুত্বের সঙ্গে তুলে ধরেছে। ভব্যিতে জয়যাত্রা টেলিভিশন এই ধারা অব্যাহত রাখবে এবং জয়যাত্রা টেলিভিশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চ্যানেলটির পরিচালনা পর্ষদ,।সাংবাদিক, কলাকুশলী ও কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন আমন্ত্রিত অতিথি বৃন্দ।