শহিদুল ইসলাম শহিদ : নওগাঁ , মান্দা প্রতিনিধি

আজ ২০ শে (নভেম্বর )রোজ শুক্রবার ভোর ৫ টায় মান্দার ফেরিঘাট এলাকায় নওগাঁ টু রাজশাহী মহাসড়কে মান্দা ফেরিঘাট থেকে পশ্চিম পাশে শহীদ কামরুজ্জামান টেক্সটাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কলেজের পাশে জোনাকি হোটেলের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাটি ঘটে মুখো-মুখি দুই ট্রাকের সংঘর্ষ ।একটি বালুর ট্রাক আর অপরটি ছিল খড়ের ট্রাক। বালুর ট্রাক বন্ধ করা অবস্থায় ছিল আর ঘড়ের ট্রাক যাচ্ছিল রাজশাহী বাগমারা মচমল বাজারের উদ্দেশ্যে।

নিহতরা হলেন, কুড়িগ্রাম ভুরুঙ্গামারী উপজেলার আংগারিয়া গ্রামের শরৎচন্দ্র বর্মন এর ছেলে দীনেশ চন্দ্র বর্মন ( ৩৮) একই গ্রামে দীন’ বন্ধুর ছেলে দীনেশ বর্মন (৩৬)

আহতরা হলেন, ভুরুঙ্গামারী উপজেলার ছোটখাটামারি গ্রামের শিপন আলী (২৪) আংগারিয়া গ্রামের রফিকুল ইসলাম (৩৫) একই গ্রামের মৃত হরি চন্দ্র দাসের ছেলে গৌরাঙ্গ চন্দ্র (৩৫), কুড়িগ্রাম নলেয়া গ্রামের বাচ্চু মিয়া (৩৫) এবং রাজশাহী বাগমারা উপজেলার খালগ্রামের আব্দুল জলিল (৪০)। স্থানীয় সূত্রে জানা যায়, ওই সময় বালু বোঝাই ট্রাকটি জোনাকি হোটেলের সামনে দাঁড়ায় এবং ট্রাকের হেলপাররা সেই সময় হোটেলে খাচ্ছিলেন এমত অবস্থায় কুড়িগ্রাম থেকে আসা খড়ের ট্রাকটি থামানো বালু ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয় আর আহত হয় ৫ জন।
ফায়ার সার্ভিসের সদস্যরা ,আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য মান্দা উপজেলা কমপ্লেক্সে পাঠান এবং উপজেলা কমপ্লেক্স থেকে ৩ জনকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেন বলেন দুর্ঘটনার খবর পেয়ে সেখানে তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠিয়ে দিয়ে নিহতদের লাশগুলো উদ্ধার করা হয়েছে।