চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের চিতলমারী উপজেলার কালিদাস বড়াল স্মৃতি ডিগ্রী মহাবিদ্যালয়ে নবীণ বরণ ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০জানুয়ারী) দুপুর ১২ টায় কলেজ অধ্যক্ষ স্বপন কুমার রায়ের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চিতলমারী উপজেলা পরিষদ চেয়াম্যান ও কালিদাস বড়াল স্মৃতি ডিগ্রী মহা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি, অশোক কুমার বড়াল, চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসমত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়, গোপালগঞ্জ শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ অনুপ কুমার মজুমদার প্রমুখ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম মাহাতাবুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও প,প, কর্মকর্তা ডাঃ মামুন হাসান, ইউপি চেয়ারম্যান অর্চনা দেবী বড়াল ঝর্ণা, শেখ নিজামুদ্দীন, মোঃ মাসুদ সরদার, শেখ বাদশা মিয়া, কাজী আবু শাহিন, ওলিউজ্জামান জুয়েল, ডাঃ সুমন তালুকদার, ডাঃ মুক্তি বিশ্বাস, এ্যাড. অমিতাভ বড়াল বাপ্পীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও স্থানীয় সুধিজন।
কলেজের পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে বরণ, শিক্ষার্থীদের মাঝে আম গাছের চারা বিতরণ ও সঙ্গীত পরিবেশন করা হয়। আয়োজনে; কালিদাস বড়াল স্মৃতি ডিগ্রী মহাবিদ্যালয়।