রাজশাহী নগরীর বিনোদপুরে ছেলেধরা সন্দেহে তিনজনকে ধোলাই দিয়েছে এলাকাবাসী। এসময় তাদের প্রাইভেটকার ভাঙচুর করা হয় এবং বেশ কয়েক প্যাকেট চিপস উদ্ধার করা হয়।

রোববার দুপুরে মিজানের মোড় এলাকায় এ ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

আহতরা হলেন- দেওয়ান বাছার (৪৫), ইউসুফ আলী (৩৮) ও প্রাইভেট কার চালক শামীম রেজা (১৯)। তারা তিনজনই রাজশাহী এগ্রো ফুডস এন্ড বেভারেজ কোম্পানির কর্মকর্তা কর্মচারী।

মতিহার থানার ওসি হাফিজুর রহমান জানান, এই তিন ব্যক্তি একটি কোম্পানির প্রচারের জন্য শিশুদের চিপস খাওয়াচ্ছিল। এ সময় স্থানীয় লোকজনের মধ্যে সন্দেহ জাগে। এলাকাবাসী তাদের কোম্পানি নাম পরিচয় এবং তাদের তিনজনের পরিচয়পত্র দেখতে চাইলে তারা পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হন। এতে ছেলেধরা সন্দেহে তদের ধরে ধোলাই দেয় এলাকাবাসী। এ সময় তাদের প্রাইভেট কার ভাংচুর করা হয় এবং বেশ কিছু চিপসের প্যাকেট উদ্ধার করা হয়।

ওসি বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানা হেফাজতে নেয়। পরে থানায় ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদেরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভোক্তা অধিকার আইন অনুযায়ি, বিএসটিআই এর অনুমোদন ছাড়া চিপস তৈরী এবং রাস্তার পাশে শিশুদের খাওয়ানোর অপরাধে তাদেরকে জরিমানা করা হয়েছে। রাজশাহী সিটি করপোরেশনের ট্রেড লাইসেন্স নিয়ে তারা চিপস তৈরী করে বাজারজাত করছিল বলেও জানান ওসি।