বিনোদন প্রতিবেদক

নির্মিত হলো ভালোবাসা দিবসে উপলক্ষে নাটক প্রত্ননারী। নাটকটি কাহিনী সংলাপ চিত্রনাট্য মুরাদ পারভেজ ও পরিচালনা এস,এম,এ, পারভেজ। নাটকটিতে অভিনয় করেছে অভিনেত্রা সজল, প্রভা, সঞ্চিতা দত্ত,আল -সামাদ রুবেল সিয়াম, তাসনিম তাসফি,আলামিন, কামরুল,সহ আরো অনেকে।

নাটকটি খুব শীঘ্রই বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে, নাটকের নির্মাতা জানান।

অভিনেতা সজল বলেন, ‘আমি এর আগে ও মুরাদ পারভেজের ডিরেকশনের কাজ করেছি। আমার বেশ ভালো লাগে তবে এবার তার লেখা নাটকে আমি অভিনয় করেছি। নাটকটিতে বেশ ভালো গল্প ও দর্শকের ও আর ভালো লাগবে।

সঞ্চিতাদত্ত বলেন, ‘ আমি প্রথম বার পারভেজ ভাইয়ার ডিরেশনের অভিনয় করেছি। আমার বেশ ভালো লাগছে। তাছাড়া ও গল্পটা ও একটু অন্যরকম ছিলো আশা করি সবার ভালো লাগবে।

পরিচালক এস,এম,এ, পারভেজ, ‘বলেন এই নাটকে সবাই বেশ ভালো অভিনয় করেছে। নাটকের শুটিং এর কাজ মানিকগঞ্জ জমিদার বাড়ি,বেতিলাতে কাজ শেষ করেছি।

নাটকে গল্পে দেখা যাবে, ‘ দিনু স্বাধীন,কৌরী,রমেন,জ্যোতি, ঢাকা থেকে একটি গাড়ি করে গ্রামরে পুরনো বাড়ি দেখতে যায়।

কৌরী প্রত্নতত্ত্ব ডিপার্টমেন্ট এর স্টুডেন্ট। ফটোগ্রাফি তার নেশা। বন্ধুদের নিয়ে আরকিওলজিকাল সার্ভের জন্য জন্য চলে যায় এক পুরাতন জমিদার বাড়ি। সেখানে গিয়ে পরিচয় হয় বাড়ির মালিক কবির এর সাথে। কবির বেশ গম্ভীর, রাসভারী। বিভিন্ন নিয়ম-কানুন, শর্তে একটা সময় সে বাড়িতে থাকার ব্যাবস্থা হয়। কিন্তু প্রথম দিনেই শর্ত ভেংগে ফেলে কৌরী এবং তার বন্ধুরা।
রাগ অভিমান অভিনয় অনুরাগে গল্প এগিয়ে যায় তার নিজস্ব গতিতে।


(ভালোবাসার মানুষকে ভালো রাখাই প্রকৃত ভালোবাসা। আর তেমন একজন চরিত্র হচ্ছেন আমাদের প্রত্ননারী।)