নবদম্পতির বিয়ের আয়োজনকে বর্ণিল করতে যোগ হয়েছে ওয়েডিং রীতি। নতুন সাজ পোশাকে ওয়েডিং জমিয়ে তুলতে রাজধানীর পাঁচতারা হোটেল লা মেরিডিয়ানে চলছে দু’দিন ব্যাপী ওয়েডিং ফেস্টিভ্যাল।

সিনেমায় ব্যস্ত হলেও মাঝেমধ্যে উপস্থাপনায় পাওয়া যায় নিরবকে। নিরবকে মাইক্রোফোন হাতে পাওয়া যাচ্ছে লা মেরিডিয়ান প্রেজেন্টস ‘ওয়েডিং ফেস্টিভ্যাল’ বাই এঞ্জেলিকার মঞ্চে।

এ বিষয়ে নিরব বলেন, প্রথমদিন প্রতিযোগিতা থেকে ১০ জনকে বাছাই করা হয়েছে। তাদের মধ্যে থেকে বেস্ট কাপল নির্বাচিত হবে আজ। তারা পাবেন মূল্যবান উপহার সামগ্রী।

তিনি আরো বলেন, উপস্থাপনা খুব কঠিন কাজ নয় আবার একেবারে সহজ নয়। আমার কাছে কাজটি উপভোগ্য। তাছাড়া অনেকদিন পর বড় কোনো ইভেন্ট হচ্ছে। সবার সঙ্গে দেখা হচ্ছে, কুশল বিনিময় হচ্ছে। অনুষ্ঠানটিও বেশ গোছানো ও মানসম্মত। সবকিছু পছন্দ হওয়ায় এখানে আনন্দের সঙ্গে উপস্থাপনা করছি।

নিরবের সঙ্গে প্রথমদিন উপস্থাপনা করেছেন ফারজানা বীথি। শেষদিনে উপস্থাপনা করবেন মাসুমা নাবিলা। প্রথমদিনে মঞ্চে পারফর্ম করেছেন কণ্ঠশিল্পী তপু, তাসনিম আনিকা। শেষদিন পারফর্ম করবেন কণা ও মেহজাবীন। পারফর্ম না করলেও সেখানে বিশেষ অতিথি হিসেবে আরও থাকবেন ফেরদৌস এবং পূর্ণিমা।