চুনারুঘাট প্রতিনিধি

হবিগঞ্জ বানিয়াচং উপজেলার ১নং উত্তর পূর্ব ইউনিয়ন পরিষদ থেকে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করার ঘোষণা দিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার জয়েন্ট সেক্রেটারী মোঃ শাহিবুর রহমান।
এমনি তার নিজ মহল্লা বাগ থেকে দোয়া ও নির্বাচনী আলোচনা সভার মধ্যে দিয়ে নিজেকে প্রার্থী হওয়ার ঘোষনার পাশাপাশি প্রচারনার কাজ শুরু করছেন।
২৬ জানুয়ারী মঙ্গলবার বাগে জান্নাত মাদ্রসার সামনে এশারের নামাজের পর মোঃ শাহিবুর রহমানের সমর্থনে বাগ মহল্লা, পূর্বতোপখানা, ভাওয়ালীটুলা, খন্দকার মহল্লা, আখন মহল্লারসহ বিভিন্ন এলাকা থেকে আগত শত,শত লোকজনের উপস্থিতিতে এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভার কার্যক্রম শুরু হওয়ার পূর্বে প্রথমেই বাগ মহল্লার প্রবীন মুরব্বি ও বানিয়াচংয়ের বিশিষ্ট পঞ্চায়েত ব্যাক্তিত্ব সর্দার প্রদান মরহুম ইলিয়াছ সর্দারের স্বরনে ১মিনিট দাড়িয়ে নিরবতা পালন করার মধ্যে দিয়ে সভার কাজ শুরু করা হয়।
সভা শুরু হওয়ার পর স্বাগত বক্তব্য রাখেন,
চেয়ারম্যান প্রার্থী শাহিবুর রহমান।
তিনি এসময় উপস্হিত সকলের উদ্যেশে বলেন,আমি আপনাদের এলাকার সন্তান তাই আমি আপনাদের কাছ থেকে দোয়া ও পরামর্শ’র মাধ্যমেই আমি আমার ইউপি থেকে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করার ঘোষনার পাশাপাশি প্রচারনার কাজ শুরু করার লক্ষ্য নিয়ে আজ এই কোয়াশা ভেজা রাতে আপনাদেরকে এই কষ্ট দিয়েছি।
আমার ডাকে আপনাদের সাড়া দেখে আমি আনন্দে আত্বহারা হয়ে গেছি।
আপনাদের উপস্থিতিতেই আমি নির্বাচন করে ফেলেছি বলে মনে করছি।
কি বলে আপনাদের এই প্রতিদান দিবো এভাষা আমার জানা নেই।
তাই প্রথমেই আমি ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছ থেকে।
কারন ভুলের উর্ধে কেউ নয়।
তাই আমিও একজন মানুষ এজন্য যদি কারও মনে আমার অজান্তে কষ্ট দিয়ে থাকি তাহলে আপনারা আমাকে আল্লাহ্’র দিকে থাকিয়ে ক্ষমা করে দিবেন।
আপনারা সবাই অবগত আছেন যে,আমি দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনিতীর সাথে জড়িত।
এমনকি বর্তমানেও বানিয়াচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছি।
এই সুবাদে ইউনিয়নের প্রতিটি এলাকায় কিছুনা কিছু উন্নয়ন করেছি এবং উন্নয়ন করার ধারা অব্যাহত রেখে চলছি।
আমি রাজনীতি করি মানুষের সেবা করার জন্য এবং আপনাদের সেবা করেও বাকীটা জীবন পাড় করে দিতে চাই।তাই অত্র ইউনিয়নের মানুষকে উন্নত শিক্ষা,চিকিৎসা ও যোগাযোগ ব্যবস্থা নিশ্চিত করতে হলে একজন জন প্রতিনিধি হওয়া প্রয়োজন মনে করছি।
এজন্য আমি দল থেকে এই ইউপি নির্বাচনে নৌকা প্রতিক চেয়ে নির্বাচন করার জন্য মনোয়ন চাইবো।
আশাকরি এমপি মহোদয়ও আমাকে মায়া করেন।
আজকে এই হাজারো লোকজনের উপস্হিতি ও আপনাদের এই ভালবাসা’র সমর্থন দেখে বাংলাদেশ আওয়ামিলীগ সভাপতি দেশ নেত্রী শেখ হাসিনা ও নিতী নির্ধারকগন আমার হাতেই নৌকা তুলে দিয়ে নির্বাচন করার সুযোগ দিবেন বলে আমি আশাবাদী।
আপনাদের হৃদয় নিংড়ানো ভালবাসা ও আমাকে সমর্থন দিয়েছেন এটাই বড় শক্তি।আপনাদের এই ত্যাগের কথা মনে রেখে সারা-জীবন আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো এবং এলাকার লোকজনের দুঃখ দুর্দশা দূর করার প্রয়াসে কাজ করে যাবো ইনশাল্লাহ্।
বাগ মহল্লার প্রবীন সর্দার বিশিষ্ট শিল্পপতি ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মোঃ হারুন মিয়ার সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ সহ সভাপতি মনিরুল মিয়ার সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন, বানিয়াচং দারুল কোরআন মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও বড়াবাজর ব্যবসায়ী কল্যাণ সমিতির বারবার নির্বাচিত সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব জয়নাল আবেদীন, বাগ মহল্লার বিশিষ্ট মুরুব্বী এবং বড়বাজার ব্যাবসায়ী কল্যান সমিতির সাবেক সাধারন সম্পাদক মোঃ শাহাজাহান মিয়া, বানিয়াচং উপজেলা বিএনপির আহবায়ক ও বড় বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ লুৎফুর রহমান, আওয়ামীলীগ নেতা ও বড়বাজারের সাবেক সহ সভাপতি মনু মিয়া,বড়বাজারের প্রধান উপদেষ্ঠা ও বিশিষ্ট ব্যাবসায়ী আলাউদ্দিন মিয়া, সাবির মিয়া,কিম্মত আলী,আলফু মিয়া, আব্দুস শাহেদ মেম্বার,জায়েদ মিয়া, ১ নং ইউনিয়ন আওয়ামীলীগ সবাপতি ইমান উদ্দিন মেম্বার,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আসকু মিয়া,সেক্রেটারী বাবুল মিয়া, বড়বাজার আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও যুবলীগ নেতা জসিম উদ্দিন, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারী আব্দুল কাইয়ুম,ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাদির সাবির মিয়া, আনোয়ার হোসেন, যুবলীগ নেতা মনোয়ার হোসেনর মিলন,মোসাদ্দেক মিয়া,হোসাইন মোহাম্মদ রাসেল, আলহাজ্ব উদ্দিন, আব্দুস সালাম, মোসাদ্দেক মিয়া, মুৃক্তিযোদ্ধা সন্তান নিশাত রহমান,সেনা সদস্য শাহ আলম সুমন, সেচ্ছাসেবকলীগ নেতা পলাশ মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহানুর রহমান শানু প্রমুখ।
সভায় সবার বক্তব্য বলেন,দল থেকে নৌকা প্রতিক নিয়ে যিনিই আসবেন আমরা তার জন্যই কাজ করবো।
এখন আমরা তুমার জন্য দোয়াকরি এবং আমাদের যদি কোন প্রকার সহযোগীতা লাগে এবং কোথাও যাওয়া লাগে তুমার সাথে নৌকা পেতে।
তাহলে তুমি আমাদের ডাক দিও আমরা যতে প্রস্তুত আছি তোমার জন্য।
তারপরও আমরা চাই তুমি যাহাতে দল থেকে নৌকা নিয়ে নির্বাচন করতে পারো এবং আমরাও তুমাকে বিজয়ী করে তোমার মনের আশাটুকু পূরন করতে পারি।।