গত ৬ মার্চ আমার গর্ব আমার অহংকার বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের উদ্যাগে প্রতিবছরের মতো এইবার ও জমকালো আয়োজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শাইরা গার্ডেন হোটেল এন্ড রিসোর্ট মদনপুর বন্দর নারায়নগন্জে উদযাপিত হয় বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের পারিবারিক বার্ষিক মিলনমেলা ।

উক্ত পারিবারিক মিলন মেলায় উপস্থিত ছিলেন, উক্ত বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের সভাপতি বিএম ফরমান আলী অফিসার ইনচার্জ
বিমানবন্দর থানা,সিনিয়র সহসভাপতি ও মিডিয়া ব্যক্তিত্ব ডি এ তায়েব সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম,বিপিএম(বার)অফিসার ইনচার্জ যাত্রাবাড়ি থানা ডি এম পি, ঢাকা ।

এসোসিয়েশনের সাবেক সভাপতি,ও সাধারন সম্পাদক এসোসিয়েসনের প্রচার সম্পাদক এসআই মানিক,মানুন অর রশিদ পিপিএম,অফিসার ইনচার্জ শাহবাগ,পরিতোষ চন্দ্র,অফিসার ইনচার্জ,কলাবাগান

থানা,অফিসার ইনচার্জ গুলশান,অফিসার ইনচার্জ,পল্লবি থানা,অফিসার ইনচার্জ,কেরানীগন্জ মডেল থানা। অফিসার ইনচার্জ ক্যান্টেনম্যান্ট থানা,অফিসার ইনচার্জ ডিবি,নরসিংন্দী,ওসি তদন্ত উত্তরা পূর্ব থানা,ওসি তদন্ত শাহজানপুর থানা সহ অনান্য অফিসার ইনচার্জ বৃন্দ ও বাংলাদেশ ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয়,ও বর্তমান সময়ের জনপ্রিয় এক ঝাঁক তারকা যাদের গানে গানে মুখরিত হয়েছে পুরো অনুষ্ঠান সর্বশেষ রাফেল ড্র এর মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।