সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে ৮ রানে হারিয়েছে ভারত। এ জয়ে পাঁচ ম্যাচ সিরিজে ২-২ এ সমতা আনল বিরাট কোহলির দল। আগে ব্যাট করে ৮ উইকেটে ১৮৫ রান তোলে কোহলি বাহিনী। জবাবে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১৭৭ রান করতে সক্ষম হয় ইংলিশরা।

বৃহস্পতিবার (১৮ মার্চ) আহমেদাবাদে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা একেবারেই ভালো হয়নি ভারতের। এদিনও ব্যর্থ হন রোহিত শর্মা। ব্যক্তিগত ১২ রানে আর্চারের শিকার হন এই ওপেনার। তবে দ্বিতীয় উইকেটে রাহুল ও সুর্যকুমার ৪২ রানের জুটি গড়ে প্রাথমিক ধাক্কা সামাল দেয়। যদিও ১৪ রানে ফেরেন লোকেশ রাহুল। বেশিক্ষণ টেকেননি বিরাট কোহলিও।

অধিনায়ক ফিরে যান মাত্র ১ রানে। এরপর দারুন ব্যাটিং করে হাফ সেঞ্চুরি তুলে নেন সুর্যকুমার যাদব। তবে ৫৭ রানে কুরানের বলে আউট হন সূর্যকুমার। শেষ দিকে রিশাব পন্তের ৩০ ও শ্রেয়াসের ৩৭ রানের ওপর ভর করে ১৮৫ রানের পুঁজি পায় ভারত। জবাবে ব্যাট করতে নেমে ৯ রানে প্যাভিলিয়নের পথ ধরেন জস বাটলার। 

এরপর মালান ১৪ ও জনি রেয়ারস্টো ফেরেন ২৫ রানে। এক পর্যায়ে স্টোকসের ঝড়ো ব্যাটিংয়ে জয়ের আভাস পাচ্ছিল ইংল্যান্ড। তবে ২৩ বলে ৪৬ রান করে এই হার্ডহিটার ফিরলে, রানার চাকায় ভাটা পড়ে সফরকারিদের। এরপর মরগান ৪ ও কুরান ৩ রানে আউট হন। শেষ পর্যন্ত ৮ উইকেটে ১৭৭ রান করতে সক্ষম হয় ইংলিশরা।