“শুভ জন্মদিন বাবা আওসাফ”

আওসাফের বাবার লেখা অনুভূতি:

আওসাফের আজ ১২তম জন্মদিন। চোখের সামনে একটা পুতুল ক্রমশ মানুষ হতে যাওয়া দেখাটা কি যে এক আজব অভিজ্ঞতা সেট ববা-মা ছাড়া আর কারোর পক্ষে feel করা অসম্ভব। ছোট্ট মানুষটাকে বন্ধু বানানোর চক্করে আমি রীতিমত সফল, ভীষণ উপভোগ্য বন্ধুত্ব তৈরির ম্যাকানিজমটা।

আমি অবশ্যই সন্তুষ্ট তোর নম্রতায়, ভদ্রতায়, দুষ্টুমিতে, আবদারে, তোর ভয়ে- তোর সাহসে, তোর বুদ্ধমত্তায়, তোর বোকামিতে। আমি ভীষণ রকমের সিক্ত তোর ভালোবাসায়। বাবা বোঝে সব, মাঝে মাঝে শুধু অভিনয় করে না বোঝার, তোর কাছে কুইজে হারতে যে কি ভালো লাগে আব্বু☺️ তোর রিডল টেস্ট হল আমার জন্য বেস্ট টাইম উইথ ইউ। Youtube এর #Facts গুলো যখন আমার সাথে ডিসকাস করিস I feel proud.তোর বয়সে আমি এতকিছু জানতাম না।

স্কুল স্টাডিজে তুই যে শেষের দিক থেকে প্রথম টাইপড সেটা যে আমি বুঝিনা তা না কিন্তু, যেহেতু আমিও রেন্সপন্সিবল তাই একটু চাপায়া যায় আরকি☺️।

আমার সবচেয়ে প্রাউড মোমেন্ট কোনটা জানিস? যখন তোকে জিজ্ঞেস করি বাবা who is your best friend? তুই একটা দুষ্টু মিষ্টি হাসি দিয়ে বলিস Hossain Arif🥰.

বেশি বড় হওয়ার দরকার নাই। Start learning how to dream first, তারপর না হয় স্বপ্নের পথে হাঠিস।

অনেক অনেক দোয়া আর ভালোবাসাময় হোক তোর জীবন।

Happy Birthday Awsaf.

উচ্চকণ্ঠ সাংবাদিককে বাবা দেশবরেণ্য সংগীতশিল্পী হোসেন আরিফ বলেন আমার ছেলের জন্য সকলে দোয়া করবেন আল্লাহ যেন তাকে সকল বিপদ আপদ থেকে হেফাজত করেন। আমিন। একজন বাবা হিসেবে তার প্রতিটি দিন যেন শুভ হয় এই কামনাই করছি এবং তার মা সাংবাদিকদের বলেন আমার ছেলে আমার পৃথিবী আর আমার প্রতিটি দিন শুরু হয় আমার পৃথিবী কে নিয়ে। সকলে আমার পরিবারের জন্য দোয়া করবেন ধন্যবাদ সবাইকে।